Thursday, April 18, 2024
বাড়িরাজ্যঘুম কেড়ে নিয়েছে বিজেপি নেত্রী, পুলিশ আতঙ্কে ঘর ছাড়া মানুষ

ঘুম কেড়ে নিয়েছে বিজেপি নেত্রী, পুলিশ আতঙ্কে ঘর ছাড়া মানুষ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ ফেব্রুয়ারি : বিজেপি নেত্রী ঘুম কেড়ে নিয়েছে এলাকার বিরোধী দলের কর্মীদের। অপরাধ তারা ১৬ ফেব্রুয়ারি ভোট দিতে গিয়েছিল। তাই বিজেপি বুথ সভাপতি ফানুফা খাতুন সহ আরো বেশ কয়েকজন শাসকদলের কর্মী নির্বাচনের পর থেকে প্রায় প্রতিদিন আমতলী থানার পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের ভুল তথ্য দিয়ে সারারাত পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের মুসলিম পাড়ায় এনে কোন ঘটনা ছাড়াই হয়রানি করছে। মুসলিম পাড়ার বুথ সভাপতি হানুফা খাতুন সহ আরো বেশ কয়েকজন মিলে আমতলী থানায় মিথ্যা তথ্য দিয়ে ফোন করে বলছে যে মুসলিম পাড়ার বেশ কয়েকজন যুবক নাকি ধারালো অস্ত্র নিয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা নষ্ট করছে।

সেই খবর পেয়ে পুলিশও প্রায় প্রতিদিন মুসলিম পাড়ায় ছুটে আসছে। এবং পুলিশ এসে তেমন কোন কিছুই দেখতে পায় না । বুধ সভাপতির এই ভুল তথ্যের ফলে পুলিশ ও মুসলিম পাড়ায় প্রতিদিন এসে বিরক্ত অনুভব করছে। নির্বাচনের পর থেকে প্রতিদিন এভাবে মুসলিম পাড়ায় পুলিশ অভিযানের ফলে পাড়ায় মানুষ রাতে ভয়ে জঙ্গলে গিয়ে রাত কাটাতে হচ্ছে। কেননা মুসলিম পাড়ার সাধারণ মানুষের মধ্যে এমন একটি ভয় এবং আতঙ্কের সৃষ্টি হয়েছে যে ভয়ের কারণে মুসলিম পাড়ার মানুষ এখন জঙ্গলে রাত কাটাতে হচ্ছে। পাড়ার মানুষের একটা সন্দেহ পুলিশ হয়তো বিনা কারণেই এলাকার যুবকদেরকে গ্রেপ্তার করে নিয়ে যেতে পারে। মুসলিম পাড়ার বুথ সভাপতি হানুফা খাতুনের এই ধরনের ভূমিকায় ক্ষুব্দ হয়ে রবিবার কাঞ্চনমালা মুসলিম পাড়ার আতঙ্কগ্রস্ত লোকজন সংবাদ মাধ্যমের ক্যামেরার মুখোমুখি হয়ে তার তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান কাঞ্চনমালা মুসলিম পাড়ার বিরোধী দলের কর্মী সমর্থকদের বাড়িতে ভোটের আগের দিন গিয়ে বিজেপি কর্মীরা বিভিন্নভাবে হুমকি দিয়ে আসে। এবং বলে দেয় যাতে ভোট দিতে না যায়।

তারপরও ভোট দেওয়ায় ভোটের পর কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের দিয়ে গোটা মুসলিম পাড়া উত্তপ্ত এবং আতঙ্কগ্রস্থ করে তোলার একটা অপপ্রয়াস চলছে এলাকার বিজেপি নেত্রীর প্রচেষ্টায়। মুসলিম পাড়ার লোকজনদের আরো অভিযোগ তাদের পাড়ার এলাকার বিজেপি নেত্রী মহিলা হানুফা খাতুন পাড়ার শান্তি শৃঙ্খলা নষ্ট করার চেষ্টা করছে।পুলিশ দিয়ে আতঙ্ক তৈরি করার চেষ্টা করছে। তার জন্য আমতলী থানায় মিথ্যা তথ্য দিয়ে পুলিশকে প্রতিদিন রাতের বেলা এলাকায় আনছে। তাই তারা পুলিশ প্রশাসনের কাছেও দাবি জানিয়েছে এই ধরনের ভুল তথ্যের দিকে যেন পুলিশ নজর না দেয়। যতদূর জানা গেছে রবিবার মুসলিম পাড়ার সাধারণ মানুষ আমতলী থানার পুলিশের কাছে জবাব চাইবে কেন এভাবে প্রতিদিন রাতে পুলিশ গিয়ে পাড়ার মানুষদেরকে আতঙ্ক সৃষ্টি করছে কেন? এবং পাড়ার মানুষের রাতের ঘুম কেড়ে নিচ্ছে বলে অভিযোগ। আর অভিযোগ তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়ার চেষ্টা করছে এলাকার বিজেপি নেত্রী। এখন দেখার বিষয় প্রশাসনের পক্ষ থেকে কি ব্যবস্থা গ্রহণ করা হয়। তবে বিরোধী দলের কর্মীদের অভিযোগে পরিপ্রেক্ষিতে বলা বাহুল্য ভোট দেওয়ার অধিকার সকলের রয়েছে। কিন্তু এলাকায় এ ধরনের মিথ্যা অভিযোগ এবং মিথ্যা তথ্য দিয়ে পুলিশকে হেনস্তা করার অধিকার কারোর নেই।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য