Friday, March 29, 2024
বাড়িরাজ্যত্রিপুরার মানুষ আমাদের কাছে বড় আপনজন : মমতা

ত্রিপুরার মানুষ আমাদের কাছে বড় আপনজন : মমতা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ ফেব্রুয়ারি : “যখন তোমার কেউ ছিল না, তখন ছিলাম আমি” আর এই কথাটাই ত্রিপুরায় আমি বলতে এসেছি। বক্তা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার ভোট প্রচারে রাজ্যে দুদিনের সফরে পা রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এম বি বি বিমানবন্দরে পা রেখেই রাজ্যবাসীকে প্রথমে অভিনন্দন জানান।

 তিনি বলেন যখন ত্রিপুরায় বিজেপি একতরফা অত্যাচার চলছিল, তখন ত্রিপুরাবাসীর সাথে কেউ ছিল না। ত্রিপুরা রাজ্যে এসে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, সংসদ দোলা সেন থেকে শুরু করে বহু নেতৃত্ব আক্রমণের শিকার হয়েছেন বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরায় মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রথমবারের সফর নয়। যখন ত্রিপুরায় কংগ্রেস ছিল তখন সন্তোষ মোহনের সাথে ত্রিপুরায় কাজ করেছেন বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি এদিন আবেগের সাথে বলেন, ত্রিপুরা আমার ঘরের মতো। তাই আমার কাছে ত্রিপুরা নতুন কিছু নয়। পশ্চিমবঙ্গের সাথে ত্রিপুরার সম্পর্ক ছিল এবং আগামী দিনেও থাকবে। ত্রিপুরার মানুষ আমাদের কাছে বড় আপনজন। ত্রিপুরায় এসে নিজের ভাষায় কথা বলা যায়। নিজের মতো করে রান্না খেতে পারি। সুতরাং ত্রিপুরা আমাদের কাছে আপন জন। এভাবেই ব্যাখ্যা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় কে কঠোর নিরাপত্তা ব্যবস্থার মাধ্যমে বিমানবন্দর থেকে উদয়পুর ত্রিপুরেশ্বরী মন্দিরে নিয়ে যাওয়া হয়। সেখানে ত্রিপুরা এবং পশ্চিমবঙ্গ বাসীর মঙ্গল কামনা করেন। সঙ্গে ছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি পীযূষ কান্তি বিশ্বাস, সাংসদ সুস্মিতা দেব, রাজীব বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার আগরতলা শহরে রোড শো -তে অংশ নেবেন তিনি। সম্বোধন করবেন রাজ্যবাসীকে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য