Thursday, March 28, 2024
বাড়িরাজ্যকংগ্রেস এবং বামফ্রন্টের প্রচার সজ্জা দিয়ে এলাকার সাজানোর কাজ সুদীপের বিধানসভায়

কংগ্রেস এবং বামফ্রন্টের প্রচার সজ্জা দিয়ে এলাকার সাজানোর কাজ সুদীপের বিধানসভায়

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ জানুয়ারি :  একই ছাতার নিচে এসে কংগ্রেস এবং বামফ্রন্ট জোর দিয়েছে নিরবাচনী প্রচারে। ময়দানে কংগ্রেস এবং সি পি আই এম যৌথভাবে ফ্ল্যাগ ফেস্টুন লাগাতে দেখা যায় সোমবার। ৬ আগরতলা বিধানসভা কেন্দ্রের ৪৫ নং বুথের নন্দননগর এলাকায় দুই দলের কর্মীরা রাস্তার দুপাশে ফ্ল্যাগ ফেস্টুন লাগায়।

এর মধ্যে অধিকাংশই ছিল দুদলের যুবকর্মী। গোটা এলাকা দুই দলের দলীয় কর্মসূচি দিয়ে সাজানোর পর এলাকার কংগ্রেস নেতা সুদীপ রায় বর্মনের এক অনুগামী জানান, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় বামফ্রন্ট এবং কংগ্রেসের পক্ষ থেকে পচারসজ্জা লাগানো হয়। কিন্তু প্রতিনিয়ত বিজেপির দুর্বৃত্তরা এলাকায় কংগ্রেস এবং বামফ্রন্টের প্রচার সজ্জা নষ্ট করে চলেছে। এই ধরনের প্রতিহিংসা মূলক রাজনীতির মূল উদ্দেশ্য হলো বিজেপি বোঝাতে চাইছে বিরোধীদের অস্তিত্ব নেই। কিন্তু যুবকের কাছ থেকে বিরোধী রাজনৈতিক দলগুলো এক ছাতার নিচে আসার পর মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া মিলছে। জনগণ বিজেপির উপর ক্ষিপ্ত বলে জানান।

আরো বলেন, দলের অভিভাবক না থাকার ফলে এই ধরনের ঘটনা সংগঠিত করছে বিজেপি দলের কর্মীরা। আর যেসব ডাক্তার, ইঞ্জিনিয়ার দলে নেতৃত্বের জন্য রয়েছেন তারা উকালতি করে কর্মীদের দোষ খুঁজে পাচ্ছে না বলে কটাক্ষ করলেন কংগ্রেসের কার্যকর্তারা। আগামী ২ মার্চ বিজেপি বুঝে যাবে তাদের সমর্থন যে নিগ্রাণীতে নেমে গেছে বলে জানান সুদীপের অনুগামী। এলাকায় সব কয়টি দল ব্যাপক জোর প্রচারে নেমে গেছে বলা চলে। ৬ আগরতলা বিধানসভা কেন্দ্রটি রাজ্যের ৬০ টি বিধানসভা কেন্দ্রের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ কেন্দ্র। তাই ইঞ্চি ইঞ্চিতে লড়তে সবকটি দলের নেতাকর্মীরা প্রস্তুত।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য