Wednesday, February 8, 2023
বাড়িরাজ্যঘুষ দাতা ও গ্রহীতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য ফ্লায়িং স্কোয়াড গঠন

ঘুষ দাতা ও গ্রহীতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য ফ্লায়িং স্কোয়াড গঠন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ জানুয়ারি : নির্বাচন ঘোষণার পর কঠোর হয়েছে পশ্চিম জেলা প্রশাসন। প্রয়োজনীয় নির্দেশ মোতাবেক তা কার্যকর করা হচ্ছে পশ্চিম জেলায়। মডেল কোড অফ কন্ডাক্ট অনুযায়ী সরকারি জায়গায় থাকা ফ্ল্যাগ, ফেস্টুন ও ব্যানার সরিয়ে দেওয়া হয়েছে। মোবাইল অ্যাপের মাধ্যমে যে সমস্ত অভিযোগ দায়ের করা হচ্ছে তার উপর দ্রুত ব্যবস্থা গ্রহণ করছে কমিশন।

 শুক্রবার পশ্চিম ত্রিপুরা জেলা শাসকের কনফারেন্স হলে সাংবাদিক সম্মেলন করে একথা জানান জেলার রিটার্নিং অফিসার তথা পশ্চিম জেলা জেলাশাসক দেবপ্রিয় বর্ধন। নির্বাচনী আচরণ বিধি লাগু হওয়ার পর কোন ব্যক্তিকে তার নির্বাচনী অধিকার প্রয়োগ করতে বঞ্চিত করার জন্য প্রলোভন ও ভীতি প্রদর্শন করলে অভিযুক্তের এক বছরের পর্যন্ত কারাদণ্ড হতে পারে।

এই কাজ থেকে বিরত থাকার জন্য আহ্বান জানান  রিটার্নিং অফিসার দেবপ্রিয় বর্ধন। ঘুষদাতা ও গ্রহীতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য ফ্লায়িং স্কোয়াড গঠন করা হয়েছে। এই ধরনের ঘটনা ঘটলে জেলার টোল ফ্রি নাম্বারে অভিযোগ জানাতে আহ্বান জানান তিনি।   অন্যদিকে পশ্চিম জেলার পুলিশ আধিকারিক শংকর দেবনাথ জানান জিরানিয়া ঘটনায় মামলা নথিভুক্ত করে  বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। বেশ কিছু বাইক চিহ্নিত করা গেছে। তাদের নোটিশ পাঠানো হচ্ছে। এলাকায় বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য