Tuesday, February 7, 2023
বাড়িরাজ্যখুনের আসামিদের গ্রেপ্তারের দাবিতে কংগ্রেসের বিক্ষোভ

খুনের আসামিদের গ্রেপ্তারের দাবিতে কংগ্রেসের বিক্ষোভ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ জানুয়ারি : নির্বাচন ঘোষণা হতেই রাজনৈতিক পারদ ক্রমশ চড়ছে। রাজনৈতিক দলগুলি পুলিশের বিরুদ্ধে তুলছে চরম গাফিলতির অভিযোগ। ঘেরাও হচ্ছে থানা। তাদের অভিযোগ বিশালগড়ের মন্ডল সভাপতি এবং চড়িলামের মন্ডল সভাপতির বিরুদ্ধে খুনের অভিযোগ থাকা সত্ত্বেও তাদের গ্রেপ্তার না করে কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা হাতে নিয়ে গ্রেপ্তার করছে পুলিশ।

 এর প্রতিবাদ জানিয়ে এদিন কংগ্রেস কর্মী সমর্থকরা বিশালগড় থানা ঘেরাও করতে বাধ্য হয়। পুলিশের বিরুদ্ধে দীর্ঘক্ষণ চলে বিক্ষোভ প্রদর্শন। বিশালগড় ব্লক কংগ্রেস নেতা তথা আইনজীবী জাকির হোসেন সাংবাদিক মুখোমুখি হয়ে বলেন, বিগত দিনে বিশালগড় রাউৎখলা কংগ্রেস এবং বিজেপি মধ্যে সংঘর্ষের ঘটনায় কংগ্রেসের পক্ষ থেকে যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছিল তাদের গ্রেপ্তার করছে না পুলিশ। বিশালগড় থানা ওসি বাদল সাহা, বিশালগড় এস ডি পি ও রাহুল দাস বিজেপির সাথে সমঝোতা করে দায়িত্ব পালন করছে করছেন।

 এমনকি ৩০ নভেম্বর চড়িলামে সি পি আই এম কর্মী সহিদ মিয়াকে যারা নির্মম হত্যা করেছে, তাদের গ্রেপ্তার না করে, কংগ্রেসের নেতা-কর্মীদের বিনা কারনে মিথ্যা মামলায় গ্রেপ্তার করছে বিশালগড় থানা পুলিশ। তাই পুলিশের কাছে দাবি জানানো হয়েছে যাতে চড়িলামে সহীদ মিঞা খুনের অভিযুক্ত রাজকুমার দেবনাথ ও বিশালগড়ের মণ্ডল নেতা সুশান্ত দেবকে গ্রেপ্তার করার জন্য। এর জন্য আগামী ৭২ ঘণ্টা সময় বেঁধে দেওয়া হয়। এদিকে আবার অন্যান্য কর্মীরা জানান কংগ্রেসের একটি মিছিলের পর এক সক্রিয় কংগ্রেস কর্মীকে মিথ্যা ধারায় ফাঁসিয়ে দেয় পুলিশ। যার ফলে পুলিশের উপর থেকে মানুষের আস্হা উঠে যাচ্ছে। পুলিশ সুরক্ষিত থাকলো সাধারণ মানুষের সুরক্ষা কোথায় গিয়ে পৌঁছাবে তা নিয়ে প্রশ্ন তুলেন অনেকেই। পুলিশের কাছে দাবি জানায় যাতে নিরপেক্ষভাবে ভূমিকা পালন করে এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখার পদক্ষেপ গ্রহণ করে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য