Friday, March 29, 2024
বাড়িরাজ্যপরিবর্তনের হাওয়া বইছে, বাইক মিছিল থেকে বললেন সুদীপ

পরিবর্তনের হাওয়া বইছে, বাইক মিছিল থেকে বললেন সুদীপ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৮ জানুয়ারি : পরিবর্তনের হাওয়া তুলতে সি পি আই এম -এর সাথে জোটের প্রক্রিয়া শুরু হতেই মাইলেজ পাচ্ছে কংগ্রেস। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী বুধবার সকালে স্বামী বিবেকানন্দ ময়দান থেকে কংগ্রেসের বাইক মিছিল শুরু হয়। মিছিলটি শহরে বিভিন্ন পথ পরিক্রমা করে। মিছিলে উপস্থিত ছিলেন বিধায়ক সুদীপ রায় বর্মন বর্তমান সরকারের তীব্র সমালোচনা করে বলেন, আজকের তিনি অত্যন্ত আনন্দিত।

 যুবকরা দীর্ঘ পাঁচ বছর অনেক অত্যাচার ও বাধা উপেক্ষা করে পরিবর্তনের জন্য ঘর থেকে বের হয়ে এসেছে। আর এ পরিবর্তনের হাওয়া থেকে তিনি বললেন এর গতি আরো বেশি ত্বরান্বিত করতে হবে। কারণ রাজ্যের মানুষের স্বার্থে পরিবর্তন আনতেই হবে। এবং তিনি এক প্রকার ভাবে নিশ্চিত করে বলেন, আসন্ন বিধানসভা নির্বাচনে ত্রিপুরা থেকে বিজেপি বিদায় নিচ্ছে। উপস্থিত প্রদেশ কংগ্রেসের দায়িত্বপ্রাপ্ত নেতা অজয় কুমার জানান, বিজেপির বাইক বাহিনীর বিরুদ্ধে কংগ্রেসের অহিংসা মূলক বাইক মিছিল। তিনি রাজ্যবাসীর উদ্দেশ্য আরো বলেন, বিজেপিকে ত্রিপুরা থেকে হটাতে সবাইকে ঘর থেকে বের হয়ে আসতে হবে। এবং এই সরকারকে ত্রিপুরা থেকে পরাজিত করতে প্রচারে আছেন সর্বভারতীয় কংগ্রেস নেতা রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী বলে জানান তিনি।

মিছিলে উপস্থিত সর্বভারতীয় কংগ্রেসের সম্পাদিকা জারিতা লাইফ্রাং জানান, বাইক বাহিনীর উদ্দেশ্যে আজকের মিছিল থেকে জবাব দেওয়া হচ্ছে যে শান্তিপূর্ণভাবেও বাইক মিছিল করা যায়। বিজেপির বাইক বাহিনীর উদ্দেশ্যে তিনি কটাক্ষ করে বলেন সন্ত্রাস ছেড়ে যাতে তারাও এই বাইক মিছিলে এসে যোগদান করার জন্য। তিপ্রা মথার সাথে কংগ্রেসের জোট প্রসঙ্গে তিনি বলেন আলোচনা চলছে। খুব দ্রুত রাজ্যবাসী জেনে যাবে এই বিষয়ে। এদের মিছিলে এছাড়াও উপস্থিত ছিলেন প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি গোপাল রায় সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য