Monday, February 6, 2023
বাড়িরাজ্যমন্ত্রী বিধানসভা এলাকায় কংগ্রেসের প্রচার সজ্জার গাড়ির উপর আক্রমণ

মন্ত্রী বিধানসভা এলাকায় কংগ্রেসের প্রচার সজ্জার গাড়ির উপর আক্রমণ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৫ জানুয়ারি : কংগ্রেস এবং সিপিআইএম -এর মধ্যে জোটের জন্য আনুষ্ঠানিক প্রক্রিয়া শুরু হতেই গেরুয়া শিবিরের সন্ত্রাসের মাইলেজ দ্বিগুণ বেড়েছে। আইনমন্ত্রীর বিধানসভা এলাকায় রবিবার কংগ্রেসের চারটি প্রচার সজ্জার গাড়ির উপর আক্রমণ চালায় বিজেপি দুর্বৃত্তরা। এদিন প্রচার সজ্জা নিয়ে চারটি গাড়ি পুরো বিধানসভা কেন্দ্র ঘোরার জন্য রওনা হয়েছিল।

মোহনপুর ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় পৌঁছাতে পরিকল্পিতভাবে বিজেপির দুর্বৃত্তরা আক্রমণ সংগঠিত করে বলে অভিযোগ। প্রচার সজ্জা নষ্ট করে দেয়। গাড়ি থেকে লুট করে নিয়ে যায় জেনারেটর। শেষ পর্যন্ত গাড়ি চালকরা মোহনপুর থানায় গিয়ে প্রাণ রক্ষা করে। খবর পেয়ে বিধায়ক সুদীপ রায় বর্মন এবং সর্বভারতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদিকা জারিতা লাইফ্রাং ছুটে গিয়ে অভিযোগ জানায় থানায়।

 সর্বভারতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদিকা অভিযোগ এলাকার বিধায়ক রতন লাল নাথের নেতৃত্বে এই ঘটনা সংঘটিত হয়েছে। গাড়িতে এভাবে আক্রমণ ঘাটানোর বিষয়টি নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করতে চায় তারা। ইতিমধ্যে যাতে পুলিশ ব্যবস্থা গ্রহণ করে অভিযুক্তদের গ্রেফতার করে। নাহলে কংগ্রেস বিষয়টি নিয়ে ময়দানে ঝাপাবে বলে হুঁশিয়ারি দেন। তবে আসন্ন নির্বাচনের আগে এই নিয়ে শাসক বিজেপি থরথর করে যে কাঁপছে তা বারবারই প্রমাণ মিলছে এ ঘটনাগুলিতে বলে অভিযোগ কংগ্রেসের।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য