Friday, April 19, 2024
বাড়িরাজ্যমানুষের জন্য অঙ্গীকারবদ্ধ হয়ে কাজ করছে সরকার : মুখ্যমন্ত্রী

মানুষের জন্য অঙ্গীকারবদ্ধ হয়ে কাজ করছে সরকার : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ নভেম্বর : পূর্বতন সরকার রাজ্যকে ধ্বংসের মুখে ঠেলে দিয়েছে। শিল্পের উন্নয়ন করা হবে শুধু মুখে বলতো, কাজের কাজ কিছুই হতো না। বর্তমান বিজেপি জোট সরকার কথা ও প্রতিশ্রুতি নয়, বাস্তবে রূপায়িত করে জনগণের কাছে উন্নয়নমূলক কাজ তুলে ধরাই হচ্ছে প্রধান কর্তব্য। আর তাও অত্যন্ত স্বচ্ছতার সাথেই করা হচ্ছে। দুর্নীতিকে এই সরকার প্রশ্রয় দেয় না। রাজ্য এবং কেন্দ্রীয় বিভিন্ন প্রকল্পে ব্যাপক উন্নয়ন কর্মসূচি রাজ্যে রূপায়িত হচ্ছে।

কথাগুলি বললেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহা। শনিবার বিলোনিয়া সফরে গিয়ে এই কথা গুলি বলেন তিনি। এদিন সকালে বিলোনিয়া মনুর মুখ এলাকায় ভারত চন্দ নগর ব্লকের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানের মুখ্যমন্ত্রী আরো বলেন, ভারতীয় জনতা পার্টির সরকার মানুষের সরকার। মানুষের জন্য অঙ্গীকারবদ্ধ হয়ে কাজ করছে বলে জানান তিনি। অনেক সময় জনপ্রতিনিধিতে কাছে যেতে পারে না বহু মানুষ। তাই এবার মানুষ যাতে নিজের সমস্যা তুলে ধরতে পারে তার জন্য আমার সরকার নামে একটি ওয়েব পোর্টাল চালু করা হয়েছে।

মুখ্যমন্ত্রীর এদিন ভারত চন্দ্র নগর ব্লক ভবনের উদ্বোধন অনুষ্ঠান শেষে চলে যান ত্রিপুরা বাজার এলাকায়। সেখানে জেলা পঞ্চায়েত রাজ ট্রেনিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন। তারপর চলে যান আর্য কলোনি দ্বাদশ বিদ্যালয়ে। এই স্কুলে নবনির্মিত শ্রেণীকক্ষ ও অডিটোরিয়াম হলের উদ্বোধন করে ছাত্র-ছাত্রীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে অংশ নেন মুখ্যমন্ত্রী। রাজ্যের শিক্ষার গুণগত মান এবং যেভাবে উন্নয়ন হচ্ছে তাও তুলে ধরেন মুখ্যমন্ত্রী। এদিন মুখ্যমন্ত্রীর সাথে এছাড়াও ছিলেন স্থানীয় বিধায়ক অরুণচন্দ্র ভৌমিক, দক্ষিণ জেলার জেলা শাসক, পুলিশ সুপার সহ আরো অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য