Wednesday, August 17, 2022
বাড়িরাজ্যবাম ছাত্র, যুব সংগঠনের পক্ষ থেকে থানায় ডেপুটেশন

বাম ছাত্র, যুব সংগঠনের পক্ষ থেকে থানায় ডেপুটেশন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ নভেম্বর : সম্প্রতি বিশ্রামগঞ্জ এবং উদয়পুর মহাকুমা টেপানিয়াতে দুজন গৃহবধূ অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে ডি ওয়াই এফ আই, এস এফ আই, টি ওয়াই এফ, টি এস ইউ যৌথ উদ্যোগে শনিবার রাজ্য পুলিশের মহানির্দেশকের উদ্দেশ্যে ডেপুটেশন প্রদান করা হয়।

ডেপুটেশনে পর উপজাতি গণমুক্তি পরিষদের সাধারণ সম্পাদক রাধাচরণ দেববর্মা জানান, এআইজি ক্রাইম সুব্রত চক্রবর্তী কাছে ডেপুটেশন প্রদান করা হয়েছে। রাজ্যে বিজেপি, আইপিএফটি জোট সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে রাজ্যে আইন শৃঙ্খলা অবনতি ঘটেছে। সম্প্রতি বিশ্রামগঞ্জ এবং তেপানিয়াতে দুজন গৃহবধূ অপহরণের ঘটনা ঘটেছে। কিন্তু পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে আইনত কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করছে না।

প্রতিদিন অস্বাভাবিক মৃত্যু, ধর্ষন, শ্লীলতাহানির ঘটনা বেড়ে চলেছে। অপরদিকে মানুষের মৌলিক অধিকারের উপর আঘাত নামিয়ে আনা হচ্ছে। চলতি মাসে বিশ্রামগঞ্জ এবং টেপানিয়াতে গৃহবধূ অপহরণ হয়েছে। পুলিশের কাছে ডেপুটেশন প্রদান করে দাবি জানানো হয়েছে যাতে অবিলম্বে অভিযুক্তকে গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হয়। এদিন এছাড়া উপস্থিত ছিলেন ডি ওয়াই এফ আই রাজ্য সম্পাদক নবারুণ দেব সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য