Friday, March 29, 2024
বাড়িরাজ্য২০২৩ -এর বিধানসভা নির্বাচনে পুনরায় বিজেপি সরকারকে প্রতিষ্ঠিত করতে চাইছে রাজ্যবাসী :...

২০২৩ -এর বিধানসভা নির্বাচনে পুনরায় বিজেপি সরকারকে প্রতিষ্ঠিত করতে চাইছে রাজ্যবাসী : লাল সিং আর্য

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ নভেম্বর :  পূর্বতন কমিউনিস্ট সরকার বেকার বিরোধী এবং গরিব বিরোধী ছিল। বর্তমানে ডাঃ মানিক সাহার নেতৃত্বাধীন সরকার প্রতি ঘরে সুশাসন পৌঁছে দিয়েছে। সারা দেশের মধ্যে একমাত্র ত্রিপুরা রাজ্যে সামাজিক ভাতা সবচেয়ে অধিক দু হাজার টাকা করে প্রদান করা হচ্ছে। তাই রাজ্যের মানুষ ২০২৩ -এর বিধানসভা নির্বাচনে পুনরায় ভারতীয় জনতা পার্টির সরকারকে প্রতিষ্ঠিত করতে চাইছে।

রবিবার বিজেপি-র প্রদেশ কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এই কথা জানান এস সি মোর্চার রাষ্ট্রীয় সভাপতি লাল সিং আর্য। তিনি বলেন, বিজেপি-র রাষ্ট্রীয় সভাপতি নির্দেশ দেশের ৭৫ হাজার বস্তীতে বস্তী সম্পর্ক অভিযান সংগঠিত করার। একই সঙ্গে ৭৫০০ এস সি হোস্টেলে গিয়ে তাদের সঙ্গে কথা বলার নির্দেশ দেন। এই কর্মসূচীর মাধ্যমে কেন্দ্র ও রাজ্য সরকারের পরিকল্পনা গুলি সম্পর্কে মানুষকে অবগত করে তাদের থেকে পরামর্শ গ্রহণ করার উদ্যোগ নেয় বিজেপি এস সি মোর্চা। গত ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী জন্ম দিন থেকে এই কর্মসূচী শুরু হয়েছে। যা চলবে ২৬ নভেম্বর সংবিধান দিবস পর্যন্ত। ৭০ দিনের এই অভিযানে এখনো পর্যন্ত ৩৫ হাজার বস্তীতে এই অভিযান সংগঠিত করা হয়েছে। ৫০০ –র অধিক ছাত্রাবাসে এই অভিযান চালানো হয়েছে। দুদিনের রাজ্য সফরে রাজ্যের বস্তী এলাকা এবং ছাত্রাবাসে গিয়ে এই কর্মসূচীতে অংশ নেন বলে জানান তিনি। এস সি মোর্চার নেতৃত্বের সঙ্গে পৃথক পৃথক ভাবে বৈঠক হয়েছে বলেও জানান তিনি। সাংগঠনিক বিষয় নিয়ে এই বৈঠকে আলোচনা হয়েছে। এই বৈঠকে মুখ্যমন্ত্রী, উপমুখ্যমন্ত্রী, মন্ত্রী, বিধায়ক এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী উপস্থিত ছিলেন। আগামী ১০ দিনের মধ্যে এস সি মোর্চা রাজ্যে বস্তী সম্পর্ক অভিযান সম্পন্ন করবে বলে জানান এস সি মোর্চার রাষ্ট্রীয় সভাপতি লাল সিং আর্য। ত্রিপুরাতে দীর্ঘ দিন কমিউনিস্ট এবং কংগ্রেসের সরকার ছিল।

 কিন্তু আগে প্রতি ঘরে সুশাসন এই অভিযান সংগঠিত করা হয়নি। বর্তমান সরকার তা করে দেখিয়েছে। এটা রাজ্যের জন্য ঐতিহাসিক কাজ। সুযোগ সুবিধা মানুষের ঘরে পৌঁছে যাচ্ছে মানুষকে সুযোগ-সুবিধার জন্য অফিসে যেতে হচ্ছে না। তার জন্য রাজ্য সরকারকে বিশেষ ভাবে ধন্যবাদ জানান তিনি। পাশাপাশি তিনি আরো বলেন ২০০০ টাকা সামাজিক ভাতা প্রদানের ক্ষেত্রে দেশের মধ্যে প্রথম স্থানে রয়েছে ত্রিপুরা রাজ্য। ফলে ২০২৩ সালে রাজ্যের মানুষ পুনরায় ভারতীয় জনতা পার্টির সরকার প্রতিষ্ঠিত করতে চাইছে বলে জানান তিনি। আয়োজিত সাংবাদিক সম্মেলনে এই দিনের এছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী ভগবান চন্দ্র দাস।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য