Friday, March 29, 2024
বাড়িরাজ্যচালকের কাছ থেকে চাবি ছিনিয়ে নিয়ে অটোতে অগ্নি সংযোগ

চালকের কাছ থেকে চাবি ছিনিয়ে নিয়ে অটোতে অগ্নি সংযোগ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ নভেম্বর : এক অটো চালকের কাছ থেকে চাবি ছিনিয়ে নিয়ে অটোতে অগ্নি সংযোগ করার অভিযোগ উঠে আসলো। ঘটনাটি শান্তিরবাজার মহকুমার অন্তর্গত মুন্ডাপাড়ায়। অভিযুক্ত ছিনতাইবাজের নাম অজিত রিয়াং। ঘটনার বিবরনে জানাযায় শান্তির বাজার মহকুমার বাসিন্দা সুমন দাস শনিবার সন্ধ্যা আনুমানিক ৬ টায় টি আর ০৩ বি ২০৯০ নম্বরের অটো নিয়ে কালাছড়া এলাকায় যায়। 

 কালাছড়া থেকে আসার পথে মুন্ডা পাড়ার  বাসিন্দা অজিত রিয়াং সুমন দাসের অটোর পথ অবরোধ করে। একই সঙ্গে জোর করে অটোর চাবি ছিনিয়ে নেয়। পাশাপাশি  পকেট থেকে নগদ ৭ হাজার টাকা ও গলার চেইন ছিনতাই করে বলে অভিযোগ।  ছিনতাইকরার পাশাপাশি অজিত রিয়াং সুমন দাসকে মারধোর করে বলে অভিযোগ। 

ঘটনার সময় সুমন দাস অটো রেখে ঘটনাস্থল থেকে কোনো রকমে পালিয়ে যায়। সুমন দাস রাত্রিবেলায় ঘটনাস্থলে গিয়ে দেখেন অটোটির ভগ্ন দশা।  পাশ্ববর্তী এলাকায় জঙ্গলে পরে রয়েছে এই অটোটি। এই দৃশ্য দেখে অটো না এনে খালি হাতে ঘরে ফিরে আসেন সুমন বাবু। রবিবার সকালবেলায় সুমন দাসের কাছে খবর আসে জঙ্গলে তাঁর  অটোতে  অগ্নি সংযোগ করাহয়েছে। এদিন সকালেই  ভারতীয় মজদুর সংঘের অটো শ্রমিকদের সঙ্গে নিয়ে সুমন দাস শান্তির বাজার থানায় একটি লিখিত মামলা দায়ের করেন। সূত্রের খবর অনুযায়ী জানা যায় সুমন দাসকে কালাছড়া এলাকায় এক মহিলা সহ অপত্তিকর অবস্থায় দেখে এলাকাবাসী ক্ষোভে এমন কাজ করেছেন। যদিও  ঘটনার তদন্তে নেমেছে শান্তির বাজার থানার পুলিশ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য