Monday, December 5, 2022
বাড়িখেলাটিএফএ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন প্রণব সরকার : প্রাইজমানি স্পন্সর করবে শ্যাম...

টিএফএ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন প্রণব সরকার : প্রাইজমানি স্পন্সর করবে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ নভেম্বর : ত্রিপুরা ফুটবলের উন্নতির জন্য চন্দ্র মেমোরিয়াল ঘরোয়া প্রথম ডিভিশন ফুটবলের সুপার ফোরের ৪টি দলকেই এবছর প্রাইজমানি দেওয়া হবে। আসরের চ্যাম্পিয়ন দল ৭৫ হাজার, রানার্স ৫০ হাজার, তৃতীয় দলকে ১৫ হাজার এবং চতুর্থ দলকে ১০ হাজার টাকা দেওয়া হবে।

 ওই প্রাইজমানি স্পনসর করবে রাজ্যের বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী প্রতিষ্ঠান শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। এছাড়া রাখাল স্মৃতি নক আউট ফুটবল প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স দল সুদৃশ্য ট্রফি সহ প্রাইজমানি বাবদ পাবে যথাক্রমে ৪০ এবং ৩০ হাজার টাকা। স্পনসর করবে এম এল প্লাজা।‌ আজ ত্রিপুরা ফুটবল এসোসিয়েশনের সভায় এই সিদ্ধান্ত হয়।

 সভার শেষে টিএফএ সচিব অমিত চৌধুরী এখবর জানান। তিনি আরো বলেন, যে সমস্ত ক্লাব টি এফ এ আয়োজিত আসরে নরসিংগড়ে গিয়ে খেলেছে তাদের প্রতি ম্যাচে ১ হাজার টাকা করে দেওয়া হবে। এদিকে, আজকের সভায় টিএফএ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন প্রণব সরকার। রতন সাহা সভাপতির পদ ছাড়ার পর তিনি কার্যকরি সভাপতি ছিলেন। সভায় পেট্রণ হিসেবে রতন সাহা, সহসভাপতি রূপক সাহা এবং রাজ্য ফুটবল সংস্থার আম্বেসেটর নির্বাচিত হয়েছেন প্রাক্তন খ্যাতনামা ফুটবলার কৃষ্ণপদ সরকার।‌

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য