Monday, December 5, 2022
বাড়িরাজ্যরাজ্য প্রশাসনিক স্তরে বড়োসড় রদবদল

রাজ্য প্রশাসনিক স্তরে বড়োসড় রদবদল

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩১ অক্টোবর : নির্বাচনের কয়েক মাস আগে রাজ্য প্রশাসনিক স্তরে বড়োসড় রদবদল। ১৩ জন টি সি এস অফিসার সহ একজন আই এ এস অফিসারের বদলির তালিকা প্রকাশ হয় সোমবার। টিসিএস অসীম সাহাকে পশ্চিম ত্রিপুরা এডিএম এবং কালেক্টর থেকে দক্ষিণ জেলার এ ডি এম এবং কালেক্টর, পি ডি, ডি আর ডি এ -র দায়িত্ব প্রদান করা হয়েছে। টিসিএস শংকর দেবনাথকে দক্ষিণ জেলার এ ডি এম এবং কালেক্টর, পি ডি, ডিআরডিএ থেকে দক্ষিণ জেলার এডিএম এবং কালেক্টর (পিপিএস) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। টি সি এস এল ডারলং -কে ঊনকোটি জেলার এ ডি এম এবং কালেক্টর, পি ডি, ডিআইডিএ থেকে উওর জেলার এডিএম এবং কালেক্টর (পিপিএস) দায়িত্ব দেওয়া হয়েছে।

 টি সি এস শুভাশিস বন্দ্যোপাধ্যায়কে সিপাহীজলার জেলার এ ডি এম এবং কালেক্টর, পি ডি ডিআরডিএ -র থেকে নির্বাচন দপ্তরের এডিশনাল চিফ ইলেকট্রোরাল অফিসার হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে। টিসিএস অফিসার সুশান্ত কুমার সরকারকে খোয়াই জেলার এ ডি এম এবং কালেক্টর, পি ডি ডিআরডিএ -র থেকে ঊনকোটি জেলার এ ডি এম এবং কালেক্টর (পি পি এস) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। এল ডারলং-কে উত্তর ত্রিপুরা জেলার এ ডি এম এবং কালেক্টর,(পি পি এস) থেকে টি আর এল এম -এর এডিশনাল সিইও হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। টিসিএস মুসলিম উদ্দিন আহমেদকে ধলাই জেলার জেলার এ ডি এম এবং কালেক্টর (পি পি এস) মৎস্য দপ্তরের সচিব হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। টি সি এস দেবেন্দ্র রিয়াং -কে মৎস্য দপ্তর এবং পঞ্চায়েত দপ্তরের অতিরিক্ত অধিকর্তা অডিটর ডিরেক্টরের দায়িত্ব প্রদান করা হয়েছে। টিসিএস অরুণ কুমার রায়কে গোমতী জেলার এডিএম এবং কালেক্টর থেকে সিপাহীজলা জেলার পি আর ডি এ -র এডিএম এবং কালেক্টর হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে হয়েছে।

টিসিএস বিপ্লব দাসকে অডিট সচিব থেকে এটিএম কালেক্টর হিসেবে উত্তর ত্রিপুরা জেলায় দায়িত্ব প্রদান করা হয়েছে। আইএএস তড়িৎ ক্রান্তি চাকমাকে পর্যটন দপ্তরের ডিরেক্টর থেকে পশ্চিম ত্রিপুরা জেলার এডিএম এবং কালেক্টর হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। টি সি এস সুভাষ চন্দ্র সাহাকে আর ডি দপ্তরের সচিব এবং টি আর এল এম -এর অতিরিক্ত সি ই ও থেকে খোয়াই জেলার এডিএম এবং কালেক্টর হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে। টিসিএস সুমিত লোধকে দক্ষিণ ত্রিপুরা জেলার এ ডি এম এবং কালেক্টর (পি পি এস) থেকে গোমতী জেলার এডিএম এবং কালেক্টর হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে। টিসিএস অফিসার জয়ন্ত দে -কে উত্তর ত্রিপুরা এডিএম ও কালেক্টর, পি ডি, ডি আর ডি এ উত্তর ত্রিপুরা, সিনিয়র ডেপুটি ম্যাজিস্ট্রেট, উত্তর ত্রিপুরা থেকে সরিয়ে ধোলাই জেলার এ ডি এম -এর কালেক্টর এর দায়িত্ব দেওয়া হয়েছে। এদিন রাজ্য সরকারের অবর সচিব জে দত্ত জানিয়েছেন। আগামী ৩ নভেম্বরের মধ্যে নতুন পদে স্থানান্তর কাজ শেষ করে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য