Wednesday, August 17, 2022
বাড়িরাজ্যকেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তের স্বাগত জানাল প্রদেশ বিজেপি

কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তের স্বাগত জানাল প্রদেশ বিজেপি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ নভেম্বর :করোনার পরিস্থিতিতে দেশের দুঃস্থ মানুষদের কথা বিবেচনা করে  প্রধানমন্ত্রী গরীব কল্যাণ অন্ন যোজনার মাধ্যমে রেশন দোকান থেকে বিনামূল্যে চাল দেওয়ার ঘোষণা করে কেন্দ্রীয় সরকার।

 এই সিদ্ধান্ত লাগু  ছিল মার্চ মাস পর্যন্ত। পরে এই সময়সীমা বৃদ্ধি করে করা হয় নভেম্বর পর্যন্ত। এরই মধ্যে কেন্দ্রীয় মন্ত্রী সভা সিদ্ধান্ত ক্রমে তৃতীয় বারের জন্য প্রধানমন্ত্রী গরিব কল্যাণ অন্ন যোজনার মাধ্যমে রেশন থেকে বিনামূল্যে চাল প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ২০২২ সালের ৩১ মার্চ  পর্যন্ত এই সিদ্ধান্ত কার্যকর থাকবে। বুধবার কেন্দ্রীয় মন্ত্রী সভার বৈঠক শেষে এই সিদ্ধান্তের ঘোষণা দেন কেন্দ্রীয় মন্ত্রী। এদিন প্রদেশ বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে কেন্দ্রীয় সরকারের এই সিদ্ধান্তের বিষয়ে অবগত করেন প্রদেশ বিজেপি-র মুখ্য মুখপাত্র সুব্রত চক্রবর্তী। একই সঙ্গে কেন্দ্রীয় সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানায়  প্রদেশ বিজেপি। প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় মন্ত্রীসভার সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে প্রদেশ বিজেপি। 

দেশ ও রাজ্যের সরকার যখন সাধারন মানুষের কল্যাণে কাজ করছে, তখন বিরোধীরা এই নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। সম্প্রীতি যখন প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর দেওয়া হয় তাকে নিয়েও বিরোধীরা নেতী বাচক প্রচার চালায়। এর তীব্র নিন্দা জানায় প্রদেশ বিজেপি। রাজ্যে ফরেনসিক বিশ্ব বিদ্যালয় হতে যাচ্ছে। দেশ বিদেশের ছেলে মেয়েরা এখানে পড়তে আসবে। গুজরাটের পর এই ধরনের বিশ্ববিদ্যালয় কেবল ত্রিপুরায় হচ্ছে। এই বিশ্ব বিদ্যালয় শুধু কর্ম সংস্থানের সুযোগ সৃষ্টি করবে না , পুলিশ থেকে আইনজীবী সকলের সুবিধা হবে। জটিল বিষয় দ্রুত সমাধান হবে। সেটাকে নিয়েও বিভ্রান্তিকর প্রয়াস জারি রয়েছে বলে জানান প্রদেশ বিজেপি মুখ্য মুখপাত্র সুব্রত চক্রবর্তী। তিনি বিভ্রান্ত না হতে সাধারন মানুষের প্রতি আহ্বান জানান।

আই প্যাকের ২৩ জন কর্মীকে নোটিস প্রদান প্রসঙ্গে মুখ্য মুখপাত্র সুব্রত চক্রবর্তী বলেন প্রশাসন প্রশাসনের মত কাজ করবে। দলীয় করণ হয়নি প্রশাসনে। যা গত ২৫ বছর ধরে মানুষ দেখেছিল। প্রশাসন নিরপেক্ষ ভাবে কাজ করছে। কোন রকম বিষয় তাদের নজরে এলে আইনগত ভাবে নোটিশ জারি করবে। তিনি আরও জানান মুখ্যমন্ত্রীর ও এস ডি বিগত দুই বছর যাবৎ পশ্চিমবঙ্গে পা রাখেন নি। তাই পশ্চিমবঙ্গের থাকায় বৃহস্পতিবার ১২ টার মধ্যে যাওয়ার এই ধরনের নোটিশ পুরোপুরি রাজনৈতিক চক্রান্ত। অন্যথায় আর কিছু নয় বলে জানান তিনি।

রাজ্যে উন্নয়ন চলছে। এই উন্নয়নকে অস্বীকার করে যারা বিভ্রান্তি ছড়াচ্ছে তারা শুভ বুদ্ধি সম্পন্ন হতে পারে না বলে জানান তিনি। সাংবাদিক সম্মেলনে এদিনের এছাড়াও ছিলেন বিজেপি-র রাজ্য সম্পাদিকা অস্মিতা বনিক।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য