Wednesday, August 10, 2022
বাড়িরাজ্যজামিন আবেদন মঞ্জুর সায়নী ঘোষের

জামিন আবেদন মঞ্জুর সায়নী ঘোষের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ নভেম্বর  :শনিবার আশ্রম চৌমুহনীতে মুখ্যমন্ত্রী নির্বাচনী জনসভায় ভাষণ চলাকালীন সময়ে সভাস্থলের পাশ দিয়ে গিয়ে মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে কটুক্তি এবং খেলা হবে স্লোগান দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ। এই ঘটনার জেরে আশ্রম চৌমুহনী এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছিল।

বিজেপি কর্মীরা তার গাড়ির দিকে তেড়ে আসছে ঘটনাস্থল থেকে দ্রুত বেগে পালিয়ে আসে সায়নী ঘোষ ও তার গাড়ি চালক সহ অন্যরা। যেভাবে দ্রুতবেগে গাড়িটি চালানো হয়েছিল এতে এলাকার বেশ কয়েকজনকে পিষে মারার চেষ্টা করা হয় বলে অভিযোগ তুলে বনমালীপুর মন্ডলের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দেবনাথ শনিবার রাতেই সায়নী ঘোষের বিরুদ্ধে এফআইআর দায়ের করে পূর্ব আগরতলা থানায়। রবিবার এই অভিযোগের পরিপ্রেক্ষিতে যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষকে পূর্ব মহিলা থানায় ডেকে পাঠানো হয়। কয়েক দফায় জিজ্ঞাসাবাদ চালায় পুলিশ। অবশেষে রবিবার বিকেলে তাকে আনুষ্ঠানিকভাবে গ্রেপ্তার করে পুলিশ। রবিবার আদালতে সোপর্দ করার সময় না থাকায় সোমবার সায়নী ঘোষকে আদালতে সোপর্দ করা হয়। সায়নী ঘোষের দুদিনের পুলিশ রিমান্ডের জন্য আবেদন জানায় সরকার পক্ষের আইনজীবী।

 কিন্তু সায়নী ঘোষের পক্ষে আইনজীবী সংকলন জামিন মঞ্জুরের আবেদন জানায়। সোমবার আদালতে তোলা হলে আদালত উভয় পক্ষের আইনজীবীর বক্তব্য শুনে জামিন মঞ্জুর করে সায়নী ঘোষের। তবে আদালত বলেছে পুলিশ সায়নী ঘোষকে পরবর্তী সময় ডাকলে নির্ধারিত সময়ের মধ্যে সায়নী ঘোষকে হাজির হতে হবে। এ বিষয়ে আইনজীবী শংকর লোধ জানান পূর্ব মহিলা থানার পুলিশ দুটি জামিন-অযোগ্য মামলা ৩০৭ এবং ১৫৩ এ দেয়। কিন্তু পুলিশ কোনো তথ্য-প্রমাণ আদালতের কাছে তুলে ধরতে পারেনি। তাই জামিন মঞ্জুর করা হয়েছে বলে জানান তিনি। এদিন থানা চত্বরে তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ও কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল বেশ লক্ষণীয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য