Tuesday, October 4, 2022
বাড়িরাজ্যচাঁদা নিয়ে জুলুমবাজি করা যাবে না : মুখ্যমন্ত্রী

চাঁদা নিয়ে জুলুমবাজি করা যাবে না : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৪ সেপ্টেম্বর : আসন্ন দুর্গা পুজাকে সামনে রেখে বুধবার প্রশাসনিক আধিকারিক এবং আগরতলা পুর নিগম এলাকার বিভিন্ন ক্লাব নিয়ে আগরতলা রবীন্দ্র শতবার্ষিকী ভবনে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা।

 এইদিনের মত বিনিময় সভায় আলোচনা করতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা বলেন সমগ্র বছর মানুষ অপেক্ষায় থাকে কবে দুর্গা পূজা আসবে। আবার দুর্গা পূজা শেষ হওয়ার পর নতুন উদ্যম নিয়ে পরবর্তী বছরের দুর্গা পূজার জন্য অপেক্ষা করে মানুষ। দুর্গা পূজার দিন গুলিতে আইন শৃঙ্খলা যেন সঠিক থাকে এবং সকলে যেন সুস্থ থাকে, এটাই সকলের লক্ষ্য। আগে দুর্গা পুজাকে কেন্দ্র করে উশৃঙ্খলতা প্রত্যক্ষ করেছে সকলে। সেই পরিবেশ থেকে সকলে বর্তমানে বেরিয়ে এসেছে। শারদোৎসব কোন ভাবেই যেন কালিমালিপ্ত না হয়, সেই দিকে সকলের লক্ষ্য রাখতে হবে। মুখ্যমন্ত্রী এইদিন ক্লাব গুলির প্রতি বার্তা দেন যাদের চাঁদায় পূজা হবে, তাদের সাথে কথা বলে চাদার অঙ্ক স্থির করার জন্য। চাঁদা নিয়ে যেন জুলুমবাজি করা না হয় তাঁর জন্য আহ্বান জানান মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী এইদিন আরও বলেন বড় বড় ক্লাব গুলি বহিঃরাজ্য থেকে মৃৎ শিল্পী নিয়ে এসে দুর্গা প্রতিমা তৈরি করে। এতে রাজ্যের টাকা বহিঃরাজ্যে চলে যায়। তাই রাজ্যের মৃৎশিল্পীদের অগ্রাধিকার দেওয়ার বার্তা দেন মুখ্যমন্ত্রী। এতে রাজ্যের মৃৎ শিল্পীদের উপকার হবে। এই বিষয়টি ক্লাব গুলিকে ভেবে দেখা উচিত বলে অভিমত ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী। এইদিনের মত বিনিময় সভায় মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা ছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী সুশান্ত চৌধুরী, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, রাজ্যের মুখ্য সচিব জেকে সিনহা, রাজ্য পুলিশের মহানির্দেশক অমিতাভ রঞ্জন, পশ্চিম জেলার জেলা শাসক দেবপ্রিয় বর্ধন সহ অন্যান্যরা। এইদিনের মত বিনিময় সভায় আগরতলা পুর নিগম এলাকার বিভিন্ন ক্লাবের পক্ষ থেকে প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বিভিন্ন ক্লাবের প্রতিনিধিরা এইদিনের মত বিনিময় সভায় তাদের মতামত তুলে ধরেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য