Friday, March 29, 2024
বাড়িরাজ্যজেপি নাড্ডা ভূমিকার তীব্র নিন্দা জানান জিতেন

জেপি নাড্ডা ভূমিকার তীব্র নিন্দা জানান জিতেন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩০ আগস্ট :  আগরতলা শহরে বিজেপি’র রাষ্ট্রীয় সভাপতি জেপি নাড্ডা সমাবেশ না করায় তীব্র সমালোচনা করলেন সিপিআইএম রাজ্য কমিটির সম্পাদক জিতেন্দ্র চৌধুরী। মঙ্গলবার অজিত রায় চৌধুরীর শহীদান দিবস উপলক্ষে ডি ওয়াই এফ আই যোগেন্দ্র নগর অঞ্চল কমিটি উদ্যোগে বিদ্যাসাগর পার্টি অফিসে এক রক্তদান শিবির অনুষ্ঠিত হয়।

 শিবিরে উপস্থিত ছিলেন সিপিআইএম রাজ্য কমিটির সম্পাদক জিতেন্দ্র চৌধুরী বলেন, জেপি নাড্ডা আগরতলা শহরে কোন সমাবেশ না করে জনজাতিদের প্রতি দরদ দেখাতে খুমুলুঙে সমাবেশ করতে গেছেন। কিন্তু উনার কর্তব্য ছিল জনজাতিদের আগরতলায় নিয়ে এসে সমাবেশ সংঘটিত করার। কিন্তু আসলে তাদের লক্ষ্য হলো ক্ষতের মধ্যে মলম লাগানো। তাই জনজাতি অংশের মানুষ এ সরকারের উপর ক্ষুদ্ধ থাকার পরেও খুমুলুঙে গিয়ে জনসভা করেছেন। আর এই সমাবেশ করতে গিয়ে বিজেপি মাঠ ভরতে পারে নি। সারা রাজ্যের মানুষ এ সমাবেশ বর্জন করেছে। লক্ষ লক্ষ টাকা বিজ্ঞাপন দিয়েও ছোট্ট একটি মাঠ কর্মী সমর্থক দিয়ে ভরতে পারলেন না।

 এই ছবিটা দিল্লি পর্যন্ত যাবে বলে জানান তিনি। সবচেয়ে আশ্চর্যের জনক বিষয় হলো, তিনি জনসভায় এদিন মিথ্যা আশ্বস্ত দিয়ে গেছেন জনজাতি অংশের মানুষকে। সুতরাং জেপি নাড্ডার এ ধরনের সফরকে সিপিআইএম তীব্র নিন্দা জানায়। আরো বলেন গত সাড়ে চার বছর বিজেপি ক্রমাগত বিরোধী রাজনৈতিক দলগুলির উপর আক্রমণ সংঘটিত করেছে। কিন্তু সোমবার থেকে তারা আক্রমণের শিকার হচ্ছে। এবং আগামী দিনও আক্রমণের শিকার হবে। যদিও এ ধরনের সন্ত্রাস সমর্থন করে না সিপিআইএম। গণতান্ত্রিকভাবে ত্রিপুরা রাজ্য থেকে বিজেপিকে উৎখ্যাত করতে চায় বলে জানান তিনি। পরে রক্তদান শিবির পরিদর্শন করে রক্তদাতাদের উৎসাহিত করেন তিনি। শিবিরে রক্তদাতাদের উপস্থিতি ছিল লক্ষণীয়। রক্তদান শিবিরে এছাড়াও উপস্থিত ছিলেন সিপিআইএম পশ্চিম জেলা কমিটির সম্পাদক রতন দাস সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য