Tuesday, October 4, 2022
বাড়িরাজ্যআহত কর্মীদের দেখতে গেলেন মুখ্যমন্ত্রী

আহত কর্মীদের দেখতে গেলেন মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩০ আগস্ট :  আহত কর্মীদের মঙ্গলবার জিবি হাসপাতালে দেখতে গেলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। সোমবার খুমুলুঙে বিজেপি’র রাষ্ট্রীয় সভাপতি জেপি নাড্ডার সভায় আসার সময় বিশ্রামগঞ্জ থানা এলাকায় তিপ্রা মথা কর্মীদের আক্রমণে আহত হয়েছে প্রায় ২০ জন বিজেপি কর্মী। তাদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক বিশ্রামগঞ্জ প্রাথমিক হাসপাতাল থেকে জিবি হাসপাতালে রেফার করেন।

তারা বর্তমানে জিবি হাসপাতালে চিকিৎসাধীন। অপরদিকে জে.পি নাড্ডার সভা শেষে বাড়িতে ফিরে যাওয়ার সময় খয়েরপুর বাইপাস এলাকায় যান দুর্ঘটনায় আহত হয় গোলাঘাটি বিধানসভা কেন্দ্রের ২২ জন বিজেপি কর্মী। তারা বর্তমানে জিবি হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে মঙ্গলবার জিবি হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি কর্মীদের দেখতে যান মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। জিবি হাসপাতালে গিয়ে মুখ্যমন্ত্রী কথা বলেন হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি কর্মী ও তাদের পরিবার পরিজনদের সাথে। পাশাপাশি মুখ্যমন্ত্রী কথা বলেন হাসপাতালের চিকিৎসকদের সাথে। আহত বিজেপি কর্মীদের চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন। পরে এক সাক্ষাৎকারে মুখ্যমন্ত্রী জানান সোমবার বিজেপির রাষ্ট্রীয় সভাপতি জেপি নাড্ডার সভা শেষ হওয়ার পর তিনি গৌহাটি চলে গিয়েছিলেন।

 সেখান থেকে জানতে পেরেছেন বেশ কয়েকজন বিজেপি কর্মী আক্রমণের শিকার হয়ে জিবি হাসপাতালে চিকিৎসাধীন। পাশাপাশি যান দুর্ঘটনায় আহত হয়েছে বেশকিছু বিজেপি কর্মী। তারাও জিবি হসাপাতালে চিকিৎসাধীন। তখন তিনি দলীয় নেতৃত্বদের নির্দেশ দিয়েছেন জিবি হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি কর্মীদের খোঁজখবর নেওয়ার জন্য। এইদিন তিনি গৌহাটি থেকে ফিরে এসে প্রথমেই জিবি হাসপাতালে ছুটে গেছেন আহত বিজেপি কর্মীদের দেখতে। তিনি আরও জানান যান দুর্ঘটনায় আহত একজন বিজেপি কর্মীর অবস্থা বর্তমানে আশঙ্কাজনক। তিনি আশা ব্যক্ত করেন আহত বিজেপি কর্মীরা সকলে দ্রুত সুস্থ হয়ে বাড়িতে ফিরে যাবে। মুখ্যমন্ত্রী এইদিন আরও জানান যারা বিজেপি কর্মীদের উপর হামলা চালিয়েছে, তাদের কাউকে ছাড়া হবে না। পুলিসকে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।সোমবার হামলা ও যান দুর্ঘটনায় আহত বিজেপি কর্মীদের পাশে দারিয়েছে প্রদেশ বিজেপি। জিবি হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি কর্মীদের দেখতে একের পর এক ছুটে যাচ্ছেন প্রদেশ বিজেপি নেতৃত্ব সহ মুখ্যমন্ত্রী ও অন্যান্য মন্ত্রী বিধায়করা। এইদিন খোদ মুখ্যমন্ত্রী জিবি হাসপাতালে গিয়ে আহত বিজেপি কর্মীদের পাশে দাঁড়ান। এবং তিনি বার্তা দেন আহত বিজেপি কর্মীদের সাথে রয়েছে দল ও সরকার বলে জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য