Friday, August 19, 2022
বাড়িরাজ্যতৃণমূল কংগ্রেসের ভিশন ডকুমেন্ট ঘোষণা মঙ্গলবার : সুস্মিতা

তৃণমূল কংগ্রেসের ভিশন ডকুমেন্ট ঘোষণা মঙ্গলবার : সুস্মিতা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৫ নভেম্বর। তৃণমূল কংগ্রেসের লড়াই বিজেপি’র সাথে। ত্রিপুরার মানুষ ২০১৮ সালে বিজেপিকে প্রতিষ্ঠা করেছে। কিন্তু সাড়ে তিন বছরে বিজেপি একটি প্রতিশ্রুতি পালন করে নি। তাই মানুষের পাশে দাঁড়াতে তৃণমূল কংগ্রেস আসন্ন নির্বাচনে লড়াই করবে।

এবং নির্বাচনকে সামনে রেখে আগামী মঙ্গলবার তৃণমূল কংগ্রেস ভিশন ডকুমেন্ট ঘোষণা করবে। সোমবার প্রদেশ তৃণমূল কংগ্রেস ক্যাম্পে সাংবাদিক সম্মেলন করে এ কথা বলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সংসদ সুস্মিতা দেব। তিনি বলেন আগামী মঙ্গলবার ভিশন ডকুমেন্ট ঘোষণা করতে আগরতলা শহরে নির্দিষ্ট স্থানে জনসভার অনুমতি চাওয়া হয়েছিল রাজ্য পুলিশ প্রশাসনের কাছে। কিন্তু রাজ্য পুলিশ প্রশাসন জনসভার অনুমতি দেয়নি। কারণ এদিন নাকি সেই সময়ে অন্য কোনো রাজনৈতিক দলের কর্মসূচি রয়েছে। পুলিশ প্রশাসন চাইলে অন্য কোন সময়ে এদিনেই জনসভা করার সময় দিতে পারত। তাই পুলিশের ভূমিকায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন সুস্মিতা দেব। রাজ্য পুলিশের দায়িত্ব গত দু’মাসে অনেকটা ঢিলেঢালা হয়ে গেছে।

 এটা রাজ্য পুলিশের জন্য তীব্র অপমানের। রাজ্যের বিরোধী দলের প্রার্থীদের নিরাপত্তা দেওয়ার জন্য সুপ্রিম কোর্টের নির্দেশে পর পুলিশের হাত আরো শক্ত হয়েছে। কিন্তু পুলিশ তারপরও কোনো ভূমিকা গ্রহণ করছে না। তা নিয়ে তিনি আশংকা ব্যক্ত করেন। পাশাপাশি তিনি আরো বলেন দেশের প্রধানমন্ত্রী রেকর্ড সব মানুষই জানে। আসন্ন নির্বাচনকে সামনে রেখে ৯০ হাজার ঘর দেওয়ার ঘোষণা করেছেন রাজ্যে। ভোট গেলে ৯০ টি ঘরও দেবে না নরেন্দ্র মোদির সরকার। কারণ তিনি নির্বাচন আসলে বিভিন্ন রাজ্যের জন্য প্যাকেজ মিসকল দিলে চাকরি এসবের ঘোষণা দেন। তাই মানুষকে প্রলোভনে না পড়ার জন্য আহ্বান জানান তিনি।

এদিন সুস্মিতা দেব পশ্চিমবঙ্গের ক্রীড়া মন্ত্রী মনোজ তেওয়ারি সাথে নিয়ে ঘোষণা দেন আসন্ন নির্বাচনে যদি আগরতলা পুর নিগম তৃণমূল কংগ্রেস প্রতিষ্ঠিত হয় তাহলে আগরতলা সবগুলি পার্কে ছেলে মেয়েদের জন্য ক্রিকেট খেলার ব্যবস্থা করে দেবে বলে জানান। এদিন আয়োজিত সাংবাদিক সম্মেলনে এছাড়াও উপস্থিত তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ইন্দ্রনীল সেন ত্রিপুরা বিজেপি সরকারের বিরুদ্ধে তীব্র সমালোচনা করেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য