Wednesday, August 10, 2022
বাড়িরাজ্যরাজ্যে এলেন ইন্ডিয়ান ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান  অতুল কুমার গোয়েল 

রাজ্যে এলেন ইন্ডিয়ান ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান  অতুল কুমার গোয়েল 

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ আগস্ট।  দিল্লী থেকে আগত পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও চীফ এক্সিকিউটিভ অফিসার এবং ইন্ডিয়ান ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান  অতুল কুমার গোয়েল আজ ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের প্রধান কার্যালয় পরিদর্শন করেন।

সঙ্গে ছিলেন এসএলবিসি র জেনারেল ম্যানেজার সাক্ষী গোপাল সাহা, জেনারেল ম্যানেজার বিক্রমজিত সোম, পিএনবির ডিজিএম আনন্দ কুমার, এজিএম সুব্রত রায়। উপস্থিত ছিলেন ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভিন্ন দপ্তরের প্রধানগণসহ কর্মী ও অফিসারগণ।উনি আজ এসএলবিসি র সভাতেও অংশগ্রহণ করেন।শী গোয়েলকে পুষ্পস্তবক দিয়ে বরণ করে নেন ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের মাননীয় চেয়ারম্যান শ্রী সতেন্দ্র সিং।ব্যাংকের নবকলবরে সজ্জিত কনফারেন্স হল নবচিন্তনে ব্যাংকের প্রধান কার্যালয়ের সমস্ত কর্মী ও অফিসারদের নিয়ে শ্রী গোয়েল এক খোলামেলা দীর্ঘ আলোচনায় অংশ নেন।

স্বাগত বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান শ্রী সতেন্দ্র সিং ব্যাংকের সার্বিক অবস্থা সংক্ষেপে তুলে ধরেন।শ্রী গোয়েল ত্রিপুরার আর্থসামাজিক উন্নয়নে ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের ভূয়সী প্রশংশা করেন।তিনি বলেন একটি ব্যাংক শক্ত কাঠামোতে দাঁড়াতে পারে যখন সেই ব্যাংক ঋণপ্রদানকে অগ্রাধিকার দিতে পারে। তাই ঋণ প্রদানের উপর গুরুত্ব দিতে বিশেষ অনুরোধ করেন, ঋণ প্রদান যেন ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের প্রাথমিক কাজ হয়।কাস্টমার সার্ভিসকে সর্বাধিক গুরুত্ব দিয়ে দৈনন্দিন কাজ করারও পরামর্শ দিয়েছেন। আরও বলেছেন এমনভাবে প্রত্যেককে ব্যাংকের দৈনন্দিন কাজ করতে হবে গ্রাহক যেন খুশি হয়ে আশীর্বাদ করেন, তবেই ব্যাংক সফলতার শীর্ষে উঠতে পারবে। প্রত্যেক ব্যাংক কর্মী ও অফিসারদের বলেন নিজেরা যেন মোটিভেশনের মাধ্যমে ব্যাংকের কাজ করেন। মোটিভেশন ভালোভাবে ব্যাংকের দৈনন্দিন কাজ করতে সহায়ক হয়।কর্তৃপক্ষকে বলেন নতুন নতুন ডিজিটাল সিস্টেম যেন ব্যাংকে আনা হয় ও সঠিকভাবে কাজ করছে কিনা সে দিকেও যেন নজর দেওয়া হয়।বর্তমান বিশ্বের অর্থনৈতিক অস্থিরতা নিয়েও তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন এখন সময় দ্রুত সঠিক সিদ্ধান্ত নেওয়ার।আলোচনা সভায় ধন্যবাদসূচক বক্তব্য রাখেন ব্যাংকের জেনারেল ম্যানেজার শ্রী শিশির কুমার রোহত্গী।

উল্লেখ্য শ্রী গোয়েলয়ের পরিদর্শন উপলক্ষে ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের প্রধান কার্যালয়কে সুন্দর ভাবে সাজিয়ে তোলা হয়েছে।

ব্যাংকের বিভিন্ন কর্মচারী ও অফিসার্স সংগঠনগুলি কর্মী ও অফিসারদের বিভিন্ন প্রাপ্য ন্যায্য দাবিদাওয়া সম্বলিত স্মারক লিপি শ্রী গোয়েলকে প্রদান করে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য