Wednesday, August 10, 2022
বাড়িরাজ্যবিপ্লবকে কটাক্ষ সুদীপের

বিপ্লবকে কটাক্ষ সুদীপের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ আগস্ট : রাজনৈতিক মৃত ব্যক্তিদের নিয়ে চর্চা ও মৃত ব্যক্তির বিরুদ্ধে কথা বলেন না বলে প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে উদ্দেশ্য করে বলেন বিধায়ক সুদীপ রায় বর্মন। প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেছিলেন আসন্ন বিধানসভা নির্বাচনে আগরতলা বিধানসভা কেন্দ্রে বিজেপি জয় লাভ করে দেখাবে। আর এই প্রসঙ্গে প্রাক্তন মুখ্যমন্ত্রীকে সুদীপ রায় বর্মন আকার ইঙ্গিতে রাজনৈতিক মৃত ব্যক্তি কটাক্ষ করলেন। মঙ্গলবার প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে জিরানিয়া সুভাষ নগর এলাকায় এক কংগ্রেস কর্মীর বাসভবনে কংগ্রেসের কর্মসূচির অঙ্গ হিসেবে এক সভার আয়োজন করা হয়

। সভায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন আগস্ট মাস ব্যাপী কংগ্রেস কর্মসূচি গ্রহণ করেছে। ৯ আগস্ট রাজনৈতিক সন্ত্রাস কল্পিত এলাকা জিরানিয়াতে এক পদযাত্রার আয়োজন করবে। পদযাত্রা জিরানিয়া ব্লক চৌমুহনি থেকে রাণীরবাজার পর্যন্ত সংঘটিত করা হবে। এই পদযাত্রা সর্বভারতীয় কংগ্রেসের কর্মসূচি। রাজনৈতিক সন্ত্রাসের কল্পিত এলাকা ও বিরোধীদের গণতান্ত্রিক অধিকার দীর্ঘদিন ধরে খর্ব করা এলাকাগুলিতে এই কর্মসূচি সংঘটিত করা হবে বলে জানান তিনি। কর্মসূচির মাধ্যমে মানুষকে এগিয়ে আসতে আহ্বান জানানো হবে। ভারত ছাড়ো আন্দোলনের অঙ্গ হিসেবে ৯ আগস্ট থেকে ১৫ আগস্ট পর্যন্ত রাজ্যের বিভিন্ন জেলায় এই পদযাত্রা করা হবে। পরবর্তী সময়ে ব্লক ভিত্তিক এই কর্মসূচি হবে। বিজেপি নিজেদের লাভের জন্য মানুষকে বিভাজন করছে। তাই কংগ্রেস সিদ্ধান্ত নিয়েছে দেশকে সঠিক জায়গায় নিয়ে যেতে এবং গণতন্ত্র পুনরুদ্ধার করতে মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে। মানুষ যখন রাস্তায় নামবে তখন সংবিধান রক্ষা হবে, দেশ স্বমহিমায় ফিরবে বলে আশা ব্যক্ত করেন শ্রী বর্মণ।

দেশের বর্তমানে যে অসাম্যের পরিবেশ ও জুমলার বিরুদ্ধে রুখে দাঁড়াবে কংগ্রেস। কংগ্রেস বিজেপির ভয় ভিত্তিতে কাবু হবে না। দিন দিন কংগ্রেস শক্তিশালী হচ্ছে। ২৩ -এর সাধারণ নির্বাচন কংগ্রেস ক্ষমতায় ফিরবে বলে আশা ব্যক্ত করে প্রাক্তন বিধায়ক আশীষ কুমার সাহা। আয়োজিত বৈঠকে কংগ্রেস কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য