Friday, April 19, 2024
বাড়িরাজ্যবিজেপি আগামী দিনে আগের জায়গার ১.৫৭ শতাংশ ভোটে এসে পৌঁছাবে

বিজেপি আগামী দিনে আগের জায়গার ১.৫৭ শতাংশ ভোটে এসে পৌঁছাবে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ জুলাই : মানুষের স্বপ্ন ভেঙে পুরোপুরি চুরমার হয়ে গেছে। মানুষ বলছে কি পাপ করেছে বিজেপির খাতায় নাম লিখিয়ে। এখন পাপ মোচন করতে কংগ্রেসে এসে যোগদান করছে মানুষ। বুধবার প্রদেশ কংগ্রেস ভবনে এক যোগদান সভার পর একথা জানান বিধায়ক সুদীপ রায় বর্মন।

 তিনি আরো বলেন সর্বভারতীয় কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী এবং প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর উপর যে প্রতিহিংসা মূলক মিথ্যা মামলায় ফাঁসানোর জন্য চেষ্টা করছে বিজেপি, তার তীব্র বিরোধিতা জানিয়ে মানুষ এখন কংগ্রেসের যোগদান করছে বলে জানান তিনি। আরো বলেন রাজ্যে যেভাবে আইনশৃঙ্খলার অবনতি হচ্ছে, তাতে মানুষের নিরাপত্তা নেই। সম্প্রতি রাজধানীর শচীন্দ্র লাল চারিপাড়ায় এলাকায় এক মহিলাকে বেধড়ক মেরেছে বিজেপি দুর্বৃত্তরা। সোনামুড়া ১৬ বছরের নাবালিকাকে অপহরণ করা হয়েছে।

৭২ ঘন্টা অতিক্রান্ত হয়ে গেছে এখনো নাবালিকার হদিশ মিলে নি। এতে মদত দিচ্ছে এক নেত্রী ভাই। কোন গ্রেফতার নেই। পুলিশ ঠুঁটো জগন্নাথ। এই পরিস্থিতি তীব্র নিন্দা জানায় কংগ্রেস বলে জানান তিনি। ত্রিপুরা হাইকোর্ট থেকে ভিলেজ কমিটির নির্বাচন আগামী নভেম্বর মাসে মধ্যে সম্পূর্ণ করার জন্য বলা হয়েছে। নির্বাচনের জন্য কংগ্রেস সম্পূর্ণভাবে প্রস্তুত রয়েছে। এর জন্য দিনক্ষণ ঘোষণার দাবি জানায় কংগ্রেস। এবং কংগ্রেস রাজ্যবাসীকে আশ্বস্ত করতে চায় ফ্যাসিস্ট সুলভ সরকার থেকে গণতান্ত্রিকভাবে ক্ষমতাচ্যুত করতে বদ্ধপরিকর। মানুষের জীবন সম্পত্তি রক্ষা করতে চায় কংগ্রেস। কংগ্রেসের বিশ্বাস বিজেপি আগামী দিনে আসল জায়গায় ১.৫৭ শতাংশ ভোটে এসে পৌঁছাবে। কারণ তারা মানুষের উপর আর আস্তা রাখতে পারছে না। ভোট লুট করে উপ নির্বাচন সংগঠিত করেছে। কিন্তু তাদের আগামী দিনে এই সুযোগ আর কংগ্রেস দেবে না বলে হুঁশিয়ারি দিলেন শ্রী বর্মণ। বুধবার মান্দাই, মজলিশপুর, খয়েরপুর বিধানসভা কেন্দ্র থেকে ১৮ জন বিজেপি কার্যকর্তা কংগ্রেসের যোগদান করেছে। এর মধ্যে রয়েছেন কিষান মোর্চার সদর গ্রামীন ভারতের জনতা পার্টি প্রাক্তন সভাপতি ধ্রুব ধর রায় সহ বিজেপির বহু পৃষ্ঠা প্রমুখ। আগামী দিন বিজেপি সরকারকে উৎখাত করতে কংগ্রেস দলের সক্রিয় কর্মী হিসেবে কাজ করবে। আয়োজিত যোগদান সভায় এছাড়া উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা, প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি গোপাল রায়, প্রাক্তন বিধায়ক কাশিশ কুমার সাহা। যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে দলে স্বাগত জানান কংগ্রেস নেতৃবৃন্দ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য