Wednesday, August 17, 2022
বাড়িরাজ্যদেশের ইতিহাসকে বিকৃত করার চেষ্টা করছে বিজেপি, সত্যাগ্রহ কর্মসূচি থেকে বললেন সুদীপ

দেশের ইতিহাসকে বিকৃত করার চেষ্টা করছে বিজেপি, সত্যাগ্রহ কর্মসূচি থেকে বললেন সুদীপ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ জুলাই : মুদ্রাস্ফীতি কেন হচ্ছে, টাকার দাম কেন কমছে, জিনিস পত্রের দাম কেন বাড়ছে, চীন কেন ভারতের বিভিন্ন গ্রাম দখল করে বসে আছে, কেন ধর্মের নামে বিভাজিত হচ্ছে সমাজ এগুলি নিয়ে দেশবাসীর স্বার্থে রাহুল গান্ধী, সোনিয়া গান্ধী এবং কংগ্রেস দল যখন কথা বলতে শুরু করেছে, তখন একের পর এক মিথ্যা অভিযোগ এনে তাদের হেনস্থা করার চেষ্টা করছে বিজেপি নেতৃত্বাধীন সরকার।

বুধবার ন্যাশনাল হেরাল্ড মামলায় কংগ্রেসের সর্বভারতীয় সভানেত্রী সোনিয়া গান্ধী এবং প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে ইডি -র জিজ্ঞাসাবাদে তীব্র বিরোধিতা জানিয়ে রাজধানীর সার্কিট হাউস স্থিত গান্ধী মূর্তির পাদদেশে সদর জেলা কংগ্রেসের পক্ষ থেকে তীব্র প্রতিবাদে সামিল হয়ে এমনটাই বললেন বিধায়ক সুদীপ রায় বর্মন। তিনি বলেন বিজেপি নেতৃত্বাধীন সরকার দেশের ইতিহাসকে বিকৃত করার চেষ্টা করছে। তাদের এ ধরনের কার্যকলাপের ফলে দেশের অর্থনীতি রসাতলে যাচ্ছে। দেশের মানুষ নানা সমস্যায় সম্মুখীন হচ্ছে।

এ বিষয়ে সরকার একটাও সদুত্তর দিতে পারছে না। মানুষের দৃষ্টি গুড়িয়ে দিতে রাহুল গান্ধী এবং সোনিয়া গান্ধীকে কালিমা লিপ্ত করার প্রচেষ্টা করছে বিজেপি। বিজেপির এ ধরনের মানসিকতার ধিক্কার জানাচ্ছে দেশবাসী। তাই কংগ্রেস দেশব্যাপী সত্যাগ্রহ আন্দোলনে নেমেছে। কারণ কংগ্রেস দল মানুষের স্বার্থে রাজনীতি করে। তাই বিজেপি যতই চক্রান্ত করুক না কেন কংগ্রেস দলের আওয়াজ রুখা যাবে না বলে জানান সুদীপ রায় বর্মন। আরো বলেন এক লজ্জাস্কর ইতিহাস দেশে তৈরি হচ্ছে এই বিজেপি সরকারের আমলে। শুধু রাজনৈতিক প্রতিহিংসা পরায়ণের সমস্ত সীমা পার হয়ে যাচ্ছে। তাই গান্ধীর পাদদেশে সত্যাগ্রহ কর্মসূচি সংঘটিত করার উদ্যোগ নেওয়া হয়েছে। কংগ্রেসের বিশ্বাস সত্যের জয় অবশ্যাম্ভবিক। কারণ সত্যকে কেউ আড়াল করতে পারে না। কারণ সত্য আজ দেশবাসীর সামনে উঠে এসেছে বলে জানান শ্রী বর্মণ। এদিন দেশে জোড়ে শান্তিপূর্ণভাবে সত্যগ্রহ কর্মসূচি অনুষ্ঠিত হয়। বুধবার তৃতীয়বারের মতো কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে ইডি তলব করেছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য