Tuesday, October 4, 2022
বাড়িরাজ্যঅটোর পারমিট দিয়ে বেকার সমস্যা সমাধানে নামলেন মন্ত্রী

অটোর পারমিট দিয়ে বেকার সমস্যা সমাধানে নামলেন মন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ জুলাই : সরকারের প্রতিশ্রুতি পালন করতে এবার  ঘটা করে অটোর পারমিট বিলি করে চলেছে। বিধানসভা নির্বাচনে ছয় মাস আগে সরকার বেকারদের স্বনির্ভর করতে চাইছে। তবে রাজ্যে লক্ষ লক্ষ বেকার কতটা কর্মসংস্থানের দিশা খুঁজে পাবে সেটা বড় প্রশ্নের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

 উল্লেখ্য, শনিবার আনন্দ নগর বাজারে এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে ১৮ সূর্যমনি নগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা মন্ত্রী রামপ্রসাদ পাল বেনিফিসায়ারীদের অটোর পারমিট তুলে দেন। পরে মন্ত্রী জানান সরকারের প্রতিশ্রুতি ছিল প্রত্যেক বেকারের সমস্যা সমাধান করা। সে মোতাবেক সরকার কাজ করে চলেছে। এদিন আনন্দনগর এলাকার কয়েকজন বেকারকে স্বনির্ভর করতে অটোর পারমিট প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

 তবে ছয় মাসে রাজ্যে কতটা বেকার সমস্যা দূর করতে পারবে সরকার সেটা হয়তো জানা নেই করোর। কারণ বেকারত্বের জ্বালায় প্রতিদিন রাস্তায় নামছে বহু যুবক যুবতী। খুঁজে পাচ্ছে না জীবনের মূল দিশা। আর এখন সরকার অটো পারমিট দিয়ে বেকার সমস্যা দূরীকরণ করার বড় চ্যালেঞ্জ নিয়েছে। তবে সফলতা কতটা পাবে সেটাই বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে ভারতীয় জনতা পার্টির কাছে। কারণ সাড়ে চার বছরের বঞ্চনার শিকার হয়েছে বেকাররা। দলীয় কর্মসূচি গুলির মধ্যে বেকারদের মুখ খুঁজে পাচ্ছে না বিজেপি। তাই দলের অন্দরে ভূকম্পন অনুভূত করছে দলের নেতৃবৃন্দ। এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য