Saturday, April 13, 2024
বাড়িপ্রযুক্তিরিলপ্রেমীদের হাত থেকে রেহাই পাচ্ছে না কেউই।

রিলপ্রেমীদের হাত থেকে রেহাই পাচ্ছে না কেউই।

স্যন্দন ডিজিটেল ডেস্ক,  ৩০ মার্চ :   :  ভিড় মেট্রো, ব্যস্ত রাস্তা, লোকাল বাস, রিলপ্রেমীদের হাত থেকে রেহাই পাচ্ছে না কেউই। মেট্রোয় অশ্লীল ভিডিও নিয়ে সম্প্রতি তুমুল বিতর্কের মাঝেই এবার বিমানবন্দরের অন্দরেও রিলপ্রেমীদের হানা। ব্যস্ত বিমানবন্দরের অন্দরে কনভেয়ার বেল্টে এক মহিলার ভিডিওকে কেন্দ্র করে বিতর্ক চরম আকার নিল। সোশাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হতেই মহিলার জরিমানার দাবিতে সরব হয়েছেন নেটিজেনরা।

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে বিমানবন্দরের কনভেয়ার বেল্টের অর্থাৎ যে প্ল্যাটফর্মে যাত্রীদের লাগেজ পাঠানো হয়, সামনে লাস্যময়ী এক মহিলা। হাসতে হাসতে সেই লাগেজ বেল্টের উপর বসে পড়েছেন তিনি। এরপর চলমান কনভেয়ার বেল্টের উপর শুয়ে পড়তে দেখা যায় তাঁকে। ব্যস্ত বিমানবন্দরে এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই নিন্দায় সরব নেটিজেনরা।

‘দেশিমজিতো’ নামে এক ইউজার এক্স হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, “তাহলে এই ভাইরাস এবার বিমানবন্দরেও পৌঁছে গিয়েছে!” মহিলার এহেন আচরণের ভিডিও সোশাল মিডিয়ায় দেখে ফেলেছেন ২ মিলিয়নেরও বেশি মানুষ। ভিডিওর নিচে কমেন্টে এক ব্যক্তি লিখেছেন, ‘এটি বিমানবন্দরের ব্যস্ততম একটি জায়গা, এখানে শুয়ে রয়েছেন ওই মহিলা। ওনাকে জরিমানা করুন। এবং সেই জরিমানা যেন লাখের অঙ্কে হয় যাতে প্রকাশ্যে, ব্যস্ততম জায়গায় এই ধরনের আচরণ যাতে কেউ না করেন।’ আরও একজন প্রশ্ন তুলেছেন, “এটা কী ধরনের আচরণ? অন্তত বিমানবন্দরকে তো রেহাই দিন।”

উল্লেখ্য, সম্প্রতি দিল্লি মেট্রোয় এক অশ্লীল ভিডিওকে কেন্দ্র করে বিতর্ক চরম আকার নিয়েছিল। যেখানে দুই তরুণীকে দেখা যায় ভরা মেট্রোর ভিতরেই একে অপরের ঘনিষ্ঠ হতে। দেখা যায়, তাঁরা মেট্রোর মেঝেতে বসে নাচ শুরু করেছেন। হোলি উপলক্ষে নাচতে নাচতে এ ওঁর গায়ে ঢলে পড়ছেন। গালে গাল ঘষছেন। এমনকী, আপত্তিকর ভঙ্গিতে একে অপরের শরীর স্পর্শ করছেন। ওই তরুণীদের কীর্তি দেখে চরম অস্বস্তিতে পড়েন বাকি যাত্রীরা। সোশাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই বিতর্ক চরম আকার নেয়। দুই তরুণীর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আর্জিও জানান নেটিজেনরা।

পূর্ববর্তী নিবন্ধ
পরবর্তী নিবন্ধ
সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য