Wednesday, October 20, 2021
বাড়িখেলাবিদায় বেলায় আবেগপ্রবণ হয়ে কী বললেন কোহলি?

বিদায় বেলায় আবেগপ্রবণ হয়ে কী বললেন কোহলি?

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১২ অক্টোবর : শেষটা সুখের হল না। অধিনায়ক হিসেবে আইপিএল  ট্রফি জয় বিরাট কোহলির  কাছে অধরাই রয়ে গেল। সেটা নিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের  অধিনায়কের মনে তীব্র যন্ত্রণা থাকলেও, শেষ বেলায় ড্রেসিংরুমে গিয়ে দলকে উদ্বুদ্ধ করলেন ‘কিং কোহলি’। 

কলকাতা নাইট রাইডার্সের  বিরুদ্ধে ৪ উইকেটে হারের পর ড্রেসিংরুমে গিয়ে কোহলি বলেন, “সত্যি বলতে ২০১৬ সালের পর থেকে প্রতিটা মুহূর্ত উপভোগ করেছি। সবকটা মুহূর্ত আমার কাছে খুবই স্পেশ্যাল। তবে এ বারর জার্নি একেবারে আলাদা ছিল। প্রতিটা মুহূর্ত উপভোগ করেছি। সাফল্য হোক কিংবা ব্যর্থতা সবাই প্রতিটা মুহূর্ত উপভোগ করেছি। আর এটাই দলের আমার কাছে স্পেশ্যাল হয়ে থাকবে।” 

ড্যানিয়েল ভেট্টোরির কাছ থেকে ২০১৩ সালে আরসিবি-র দায়িত্ব নিয়েছিলেন কোহলি। তাঁর অধিনয়কত্বে দল ট্রফি না জিতলেও ২০১৬ সালে ফাইনালে গিয়েছিল। সেই বছর আইপিএল-এর ইতিহাসে সর্বাধিক ৯৭৩ রান করেছিলেন কোহলি। স্ট্রাইক রেট ছিল ১৫২.০৩। গড় ৮১.০৮। সঙ্গে ছিল চারটি শতরান।   এই ম্যাচ হারের জন্য স্বভাবতই প্রতিযোগিতা থেকে বিদায় নিয়েছে তাঁর দল। ফের একবার ট্রফি জেতার স্বপ্ন ভেঙেছে। সেটা মেনে নিয়ে কোহলি যোগ করলেন, “অবশ্যই আমাদের মন ভেঙে গিয়েছে। দলের বাকিদের মতো আমিও খুবই হতাশ। তবে যে মানসিকতা নিয়ে এ বার দল খেলছে সেটা দেখে আমি গর্বিত। গত নয় বছর এমন একটা দলের প্রতিনিধিত্ব করতে পেরে আমি গর্বিত।”  

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য