Wednesday, October 20, 2021
বাড়িখেলাঅলরাউন্ডার সুনীল নারিন-এ মুগ্ধ সেনাপতি মর্গ্যান

অলরাউন্ডার সুনীল নারিন-এ মুগ্ধ সেনাপতি মর্গ্যান

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১২ অক্টোবর :২১ রানে ৪ উইকেট নেওয়ার পর ক্রিজে নেমে বিস্ফোরক মেজাজে ১৫ বলে ২৬ রান। বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে  একাই বুঝে নিয়েছিলেন সুনীল নারিন  আর তাই এই ক্যারিবিয়ান অলরাউন্ডারকে নিয়ে মুগ্ধ অইন মর্গ্যান ।  

খেলার শেষে ‘ম্যান অফ দ্য ম্যাচ’ নারিনের প্রসঙ্গ এলে মর্গ্যান বলেন,  “নারিন থাকায় ম্যাচটা খুব সহজে জিততে পারলাম। ও আমাদের খুব সহজে জয় এনে দিল। শারজার ছোট মাঠে এত নিখুঁত বোলিং করা সহজ নয়। তবে অনায়াসে বিপক্ষের উইকেট দখল করার জন্য পাওয়ার প্লে থেকেই আমরা ম্যাচে পুরোপুরি ম্যাচে ছিলাম।” 

তবে শুধু নারিন নন, দলের এই সাফল্যের জন্য হেড কোচ ব্রেন্ডন ম্যাককালামকেও ধন্যবাদ জানালেন মর্গ্যান। তিনি যোগ করেন, “প্রতিযোগিতার দ্বিতীয় পর্বে দলের আগ্রাসী মনোভাব নিয়ে খেলার নেপথ্যে আমাদের কোচের অবদান রয়েছে। ওর পরামর্শ অনুসারে দলের মেজাজ পুরোপরি বদলে যায়। প্রথম পর্বে আমরা ওর পরিকল্পনা বাস্তবায়িত করতে পারিনি, তবে দ্বিতীয় পর্বে আক্রমণাত্মক ক্রিকেট খেলছি। আমাদের বোলাররা আমাদের দেখিয়েছেন কীভাবে বল নিয়ে আক্রমণাত্মক হতে হয়। তারা দেখিয়েছিলেন কখন উইকেট নেওয়ার চেষ্টা করতে হবে এবং কখন রান থামানোর দিকে মনোনিবেশ করতে হবে এবং কখন একটু রক্ষণাত্মক খেলতে হবে। এটি আমাদের ব্যাটিংকেও প্রভাবিত করেছিল।” 

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য