Saturday, June 15, 2024
বাড়িখেলাভারত ম্যাচের আগে বদলে গেল পাকিস্তানের টিম হোটেল ?

ভারত ম্যাচের আগে বদলে গেল পাকিস্তানের টিম হোটেল ?

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৬ জুন:  ম্যাচ কেন্দ্র থেকে টিম হোটেল অনেকটাই দূরে। এ নিয়ে অসন্তোষ বাড়ছিল পাকিস্তানের সাজঘরে। আইসিসি-র কাছে অভিযোগও জানিয়েছিল পাকিস্তান। তাদের অভিযোগে সাড়া দিয়ে টিম হোটেল বদলে দিল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল। 


 ম্যাচ কেন্দ্র থেকে টিম হোটেলের দূরত্ব প্রায় দেড় ঘণ্টা। পিসিবি প্রধান মহসিন নকভি অভিযোগ জানিয়েছিলেন। আইসিসি সেই অসন্তোষে সাড়া দিয়েছে বলেই খবর।  

নিউ ইয়র্কে ভারত-পাক ম্যাচ ৯ জুন। ১১ জুন নিউ ইয়র্কেই কানাডার মুখোমুখি পাকিস্তান। বাবর আজমদের জন্য যে হোটেল বরাদ্দ করা হয়েছিল, তা অনেকটাই দূরে। আইসিসি হোটেল বদলে দিয়েছে পাকিস্তানের। নতুন হোটেলটি ম্যাচ কেন্দ্র থেকে পাঁচ মিনিট দূরত্বে। 

পাকিস্তানের মতোই অব্যবস্থা এবং ক্রীড়াসূচি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিল শ্রীলঙ্কা। দক্ষিণ আফ্রিকার কাছে প্রথম ম্যাচেই হার মেনেছে দ্বীপরাষ্ট্র। মাঠের বাইরের কারণকে বড় করে দেখিয়েছে শ্রীলঙ্কা। মায়ামি বিমানবন্দরে ফ্লাইট বিপর্যয়ের জন্য সাত ঘণ্টা অপেক্ষা করতে হয়েছিল দ্বীপরাষ্ট্রকে। নিউইয়র্কে যে হোটেলে শ্রীলঙ্কা উঠেছিল, সেই হোটেলের থেকে মাঠের দূরত্ব প্রায় দেড় ঘণ্টা। 
শ্রীলঙ্কার তারকা টিকসানা অভিযোগ জানিয়ে বলেছিলেন, ”প্রতিটি ম্যাচের পরই আমাদের দৌড়তে হবে। চারটি ভিন্ন ভিন্ন ভেন্যুতে খেলা পড়েছে আমাদের। এটা ঠিক নয়। মায়ামি থেকে ফ্লাইট ধরতে বিমানবন্দরে আট ঘণ্টার কাছাকাছি আমাদের অপেক্ষা করতে হয়েছে। রাত ৮টার ফ্লাইট পেয়েছিলাম ভোর ৫টেয়।” 
শ্রীলঙ্কা আগেই অভিযোগ জানিয়েছিল। এবার পাকিস্তানের অভিযোগে বরফ গলল। 

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য