Friday, May 20, 2022
বাড়িখেলাআইপিএলে নতুন জার্সি প্রকাশ করল ঋষভ পন্থের দিল্লি

আইপিএলে নতুন জার্সি প্রকাশ করল ঋষভ পন্থের দিল্লি


নয়াদিল্লি, ১২ মার্চ (হি.স.) : আসন্ন আইপিএলে নতুন বেশে হাজির হতে চলেছে দিল্লি ক্যাপিটালস।শনিবার তারা নতুন জার্সি প্রকাশ করেছে, যেখানে গত বারের থেকে অনেকটাই বদল আসতে চলেছে তাদের পোশাকে। সমর্থকরা সাধুবাদ জানিয়েছেন এই জার্সিকে।

আগামী ২৬ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল। তার আগেই নতুন জার্সিতে হাজির অধিনায়ক ঋষভ পন্থ, পেসার আনরিয়াহ নোকিয়া এবং ব্যাটার ডেভিড ওয়ার্নার । এর আগে দিল্লির জার্সি থাকত মূলত নীল রং ঘেঁষা। হাতে বা কলারে থাকত লালের ছোঁয়া। এ বার লালের পরিমাণ অনেকটাই বাড়ানো হয়েছে। নতুন জার্সিতে ডান দিকে নীল এবং বাঁ দিকে লাল রং রাখা হয়েছে। তারুণ্যকে তুলে ধরতেই এই ভাবনা বলে জানিয়েছে দল।

এক বিবৃতিতে দিল্লি লিখেছে, ‘লাল এবং নীল রংকে সমান জায়গা দিয়ে আমরা তারুণ্য এবং শক্তিকে তুলে ধরতে চেয়েছি। লালের অর্থ মাঠে ক্রিকেটারদের সাহসের প্রতীক। নীল হল ভারসাম্যের প্রতীক। দিল্লির লোগোয় থাকা বাঘ এবার আরও বড় জায়গা পেয়েছে জার্সিতে। কারণ, এবার থেকে দল আরও বেশি আক্রমণাত্মক খেলবে।’শনিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে নির্বাচিত কিছু সমর্থকের হাতে এই জার্সি তুলে দেওয়া হয়। এ ছাড়া বাছাই করা কিছু শিশু সমর্থকও জার্সি পেয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য