Sunday, June 23, 2024
বাড়িখেলাধোনিকে সম্মান জানালেন না কোহলিরা ? রেগে গেলেন ইংরেজ নেতা

ধোনিকে সম্মান জানালেন না কোহলিরা ? রেগে গেলেন ইংরেজ নেতা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। ১৯ মে ; মনে করা হচ্ছে মহেন্দ্র সিংহ ধোনি জীবনের শেষ ক্রিকেট ম্যাচটি খেলে ফেলেছেন। পরের বছর তাঁর বয়স হবে ৪২ বছর। হাঁটুর চোটে কাবু ধোনি পরের বছর আইপিএল খেলতে পারবেন কি না তা নিয়ে সন্দেহ রয়েছে। এমন অবস্থায় বেঙ্গালুরুতে তাঁকে আরও বেশি সম্মান দেওয়া উচিত ছিল বলে মনে করছেন মাইকেল ভন।

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ভনের মতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ক্রিকেটারদের উচিত ছিল ধোনিকে সম্মান জানানো। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক এখনও অবসর ঘোষণা করেননি। মনে করা হচ্ছে তিনি এই আইপিএলের পর আর খেলবেন না। লিগ পর্ব থেকে বাদ যাওয়ায় চেন্নাই সুপার কিংসের আর ম্যাচ বাকি নেই। অর্থাৎ ধোনির খেলাও শেষ। ভন বলেন, “আরসিবি-র বিশাল সমর্থক। বুঝতে পারছি ওরা কখনও আইপিএল জেতেনি। তাই এ বারে প্লে-অফে উঠে ওরা আনন্দ করছে।”

তার পরেই ভনের সংযোজন, “আমরা জানি না এটা ধোনির এটা শেষ ম্যাচ কি না। হয়তো এটাই শেষ। কিন্তু ধোনির সঙ্গে হাত মেলাতে যেতে দেরি করে। ওর মতো এক জন কিংবদন্তিকে দাঁড়িয়ে থাকতে হয়। হাত মিলিয়ে নেওয়ার পরেও তো আনন্দ করা যেতে পারত।”

ম্যাচে প্রথমে ব্যাট করে ২১৮ রান তোলে আরসিবি। চেন্নাই ১৯১ রানে শেষ হয়ে যায়। ২০১ রান করলেই প্লে-অফে উঠতে পারতেন ধোনিরা। কিন্তু সেটা হল না। চেন্নাই হেরে গেল। সঙ্গে আইপিএল থেকেও ছিটকে গেল।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য