Sunday, April 21, 2024
বাড়িখেলাবিতর্কে জর্জরিত হার্দিক পাণ্ডিয়া পরিবার ।

বিতর্কে জর্জরিত হার্দিক পাণ্ডিয়া পরিবার ।

স্যন্দন ডিজিটেল ডেস্ক,  ৩০ মার্চ :   : আইপিএল শুরুর আগে থেকেই বিতর্কে জর্জরিত মুম্বই ইন্ডিয়ান্সের নয়া অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া । লাগাতার সমালোচনা ধেয়ে আসছে তাঁর দিকে। আবার টুর্নামেন্টের প্রথম দুম্যাচে মুম্বই হারতেই আক্রমণের ঝাঁজও তীব্রতর হয়। তবে শুধু হার্দিককেই নয়, কটাক্ষ ধেয়ে এল তাঁর স্ত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচের দিকেও। স্বামীর কাণ্ডকারখানার জন্য রীতিমতো অশালীন ভাষায় তাঁকে নিশানা করা হয়েছে।

মরশুমের শুরু থেকেই মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব নিয়ে সমস্যা চলছে। রোহিত শর্মাকে সরিয়ে আচমকা হার্দিককে ক্যাপ্টেন করে দেওয়ায় ক্ষোভ জানিয়েছে ক্রিকেট ভক্তরা। আর সেই দায়িত্ব নিয়ে শুরুতেই চূড়ান্ত ব্যর্থ ভারতীয় অলরাউন্ডার। তারই মধ্যে রোহিত শর্মার সঙ্গে মাঠে যে আচরণ করেছেন হার্দিক, তা কোনওভাবেই মেনে নিতে পারছেন না সমর্থকরা। আর এতেই তাঁর বিরুদ্ধে বাড়ছে ক্ষোভ। সোশাল মিডিয়ায় তাঁর দিকে তো বটেই, তাঁর পরিবারের দিকেও ধেয়ে এসেছে তীব্র কটাক্ষ।

নাতাশার স্ত্রীর পোস্টে গিয়ে একের পর এক কমেন্টে তোপ দেগেছেন নেটিজেনরা। এক নেটিজেন লিখেছেন, ‘ছাপরির বউ ছাপরি’। আবার আরেক জনের কটাক্ষ, ‘তোর বাবা রোহিত শর্মা’। অন্য় এক নেটিজেনের পরামর্শ, “নিজের স্বামীকে সামলে রাখুন। কেন নিজের সম্মান হারাচ্ছে এভাবে?” ইনস্টাগ্রামে নাতাশার বিভিন্ন পোস্টের কমেন্টে গিয়ে এমনই নানা নোংরা মন্তব্য করছে নেটিজেনদের একাংশ।

তবে অনেকে হার্দিকের পাশে দাঁড়িয়ে তাঁর পরিবারকে আক্রমণের বিরুদ্ধেও সরব হয়েছেন। তাঁদের দাবি, হার্দিক খারাপ পারফর্ম করছেন। তাঁর সমালোচনা হোক। কিন্তু এর মধ্যে স্ত্রী, সন্তান কিংবা পরিবারকে টেনে আনার কোনও যুক্তি নেই। এক নেটিজেন তো এও লিখেছেন, ‘আমিও রোহিত শর্মার ভক্ত। কিন্তু ওঁরপরিবারকে গালিগালাজ করো না।’ তবে নেটদুনিয়ার এহেন অভ্যাস নতুন নয়। অতীতে মাঠে খারাপ পারফরম্য়ান্সের জন্য নিশানা করা হয়েছিল বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাকেও। এবার হার্দিককে অলআউট আক্রমণে নেটদুনিয়া।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য