Friday, May 20, 2022
বাড়িখেলাশ্রীলঙ্কা সিরিজের আগে এবার ছিটকে গেলেন সূর্যকুমার যাদব

শ্রীলঙ্কা সিরিজের আগে এবার ছিটকে গেলেন সূর্যকুমার যাদব

লখনউ, ২৩ ফেব্রুয়ারি (হি.স.) : শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের আগে চোটের কারণে পেসার দীপক চাহারের পর এবার সিরিজ থেকে ছিটকে গেলেন মিডল অর্ডার ব্যাটার সূর্যকুমার যাদবও। স্বাভাবিক ভাবেই সিরিজ নিয়ে চিন্তা বাড়ছে ভারতীয় দলের ড্রেসিংরুমে। আঘাতে জর্জরিত ভারতীয় শিবির।

সদ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সিরিজে নজর কেড়েছিলেন সূর্যকুমার। মিডল অর্ডারে দলের আস্থা অর্জন করতে সফল তিনি। কিন্তু বৃহস্পতিবার থেকে শুরু হতে চলা তিন ম্যাচের সিরিজে তাঁকে পাওয়া যাবে না। সূত্রের খবর অনুযায়ী, টি-২০ সিরিজের প্রথম ম্যাচের জন্য দলের সঙ্গে লখনউয়ে পৌঁছে গিয়েছিলেন সূর্যকুমার। কিন্তু হাতে চোট পাওয়ায় তিনি নাকি আর খেলার মতো পরিস্থিতিতে নেই। ফলে লঙ্কাবাহিনীর বিরুদ্ধে ভরসাযোগ্য এক ব্যাটারকে পাবেন না রোহিত শর্মা। তাঁর পরিবর্তে প্রথম পছন্দ হতে পারেন শ্রেয়স আইয়ার। তবে দলে ডাক পাওয়ার সম্ভাবনা রয়েছে দীপক হুডারও।

ঘরের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে এমনিতেই বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি এবং ঋষভ পন্থকে। বায়োবাবলে থেকে লাগাতার ম্যাচ খেলছিলেন তাঁরা। সেই কারণেই তাঁদের বিশ্রামের সিদ্ধান্ত নেয় বিসিসিআই। তাছাড়া এই সিরিজে নেই ভারতীয় ওপেনার কেএল রাহুলও। চোটের জন্য ছিটকে গিয়েছেন চাহার। পেসার হিসেবে খেলবেন জশপ্রীত বুমরাহ। আর এবার সূর্যকুমারকেও পাচ্ছে না দল। ফলে শ্রীলঙ্কার বিরুদ্ধে কঠিন চ্যালেঞ্জের মুখে রোহিত শর্মা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য