Tuesday, February 27, 2024
বাড়িখেলাআরও কত বছর চেন্নাইতে খেলবেন ধোনি ?

আরও কত বছর চেন্নাইতে খেলবেন ধোনি ?

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৯ জানুয়ারি : সবকিছু ঠিকঠাক থাকলে মার্চের শেষ সপ্তাহ থেকে শুরু হয়ে যাবে এবারের আইপিএল । সেটা বেশ ভালোই জানেন মহেন্দ্র সিং ধোনি । আর তাই এবার নিজেকে ঝালিয়ে নেওয়ার জন্য নেটে ব্যাট হাতে নেমে পড়েছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। আর এবার টিম ইন্ডিয়ার বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ককে নিয়ে আরও বড় আপডেট চলে এল। সিএসকে-এর অন্যতম পেসার দীপক চাহারের দাবি, ধোনি আরও ২-৩ মরশুম ‘ইয়েলো আর্মি’-র জার্সি গায়ে নামিয়ে বাইশ গজের যুদ্ধে নামতে পারেন।

দীপক চাহার বলেছেন, “মাহি ভাই এখন নেটেই বেশি সময় কাটাচ্ছে। কারণ ও ক্রিকেট ছাড়া থাকতেই পারবে না। ওকে দেখে মনে হচ্ছে আরও ২-৩ বছর আইপিএল অনায়াসে আইপিএল খেলে দেবে।”
গত আইপিএলের আগে থেকেই হাঁটুর চোটে কাবু ছিলেন ধোনি। ব্যান্ডেজ বেঁধে তাঁকে খেলতে দেখা গিয়েছিল। যদিও দীপক চাহারের দাবি, “জানি মাহি ভাই চোটে কাবু ছিল। কিন্তু এই ধরনের চোট তো ২৪ বছরের যুবকও পেতে পারে। তাহলে কি সে ছেলেটি খেলা ছেড়ে দেবে! মাহি ভাই এখন পুরো ফিট। তাই আমি চাই ও আরও ২-৩ বছর চেন্নাইয়ের হয়ে খেলুক। বাকিটা ওর উপর নির্ভর করছে।”

গত আইপিএলের ফাইনালে গুজরাট টাইটান্সকে হারানোর পরেই ধোনি নিজের ইচ্ছার কথা জানিয়েছিলেন। বলেছিলেন চেন্নাইয়ের পিচে শেষ ম্যাচ খেলতে চান। সেটা মনে করিয়ে দীপক ফের যোগ করেছেন, “আমরা সবাই চাই মাহি ভাই আমাদের সঙ্গে আরও বেশি সময় ধরে জড়িয়ে থাকুক। কিন্তু দিনের শেষে মাহি ভাইয়ের সিদ্ধান্ত মেনে নিতেই হবে। তবে মেনে নিতে দ্বিধা নেই যে মাহি ভাই ছাড়া সিএসকে কল্পনাই করা যায় না।”

২০২০ সালের ১৯ আগস্ট সরকারীভাবে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন এমএস ধোনি। এর পর প্রতি বছর ক্রোড়পতি লিগে খেললেও, বছরের বাকিটা সময় চেন্নাই সুপার কিংসের অধিনায়ককে অন্য একাধিক কাজে দেখা গিয়েছে। ব্যস্ত থাকেন বিভিন্ন ইভেন্টে। তবে আইপিএলের আগে তাঁকে নেটে গা ঘামাতে দেখা যায়। এবারও তেমনটাই ঘটছে।

যেহেতু তিনি প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দীর্ঘদিন দূরে রয়েছেন। তাই ম্যাচ ফিটনেসে ফিরতে অনুশীলন শুরু করে দিয়েছেন মাহি। ইন্ডোরে তাঁর ব্যাটিংয়ের কয়েকটি ভিডিও কয়েক সপ্তাহ আগে ভাইরালও হয়েছিল। এখন তিনি সিএসকে শিবিরে সর্বাধিক ষষ্ঠবার ট্রফি তুলে দিতে পারেন কিনা সেটাই দেখার।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য