Monday, February 6, 2023
বাড়িখেলাবোর্নমাউথকে অনায়াসে হারাল ম্যানইউ

বোর্নমাউথকে অনায়াসে হারাল ম্যানইউ

স্যন্দন ডিজিটেল ডেস্ক,৪জানুয়ারি: ওল্ড ট্র্যাফোর্ডের লিগের ম্যাচে মঙ্গলবার রাতে ৩-০ গোলে জিতেছে ইউনাইটেড। এতে পয়েন্টের দিক থেকে তারা ধরে ফেলেছে তিনে থাকা নিউক্যাসল ইউনাইটেডকে। কাসেমিরো দলকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান বাড়ান লুক শ। শেষ দিকে দলের তৃতীয় গোলটি করেন দারুণ ছন্দে থাকা মার্কাস র‌্যাশফোর্ড। ২৩তম মিনিটে প্রথম ভালো সুযোগে এগিয়ে যায় ইউনাইটেড। ক্রিস্টিয়ান এরিকসেনের চমৎকার ফ্রি কিকে ছুটে গিয়ে দারুণ ভলিতে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরো। ৩৪তম মিনিটে দ্বিগুণ হতে পারতো ব্যবধান। দূরের পোস্টে ব্রুনো ফের্নান্দেসের বাড়ানো বলের অপেক্ষায় ছিলেন র‌্যাশফোর্ড। তবে দারুণ স্লাইডে আগেই বল ঠেকিয়ে দেন লয়েড কেলি।

দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করে ইউনাইটেড। প্রথমার্ধের শেষ দিকে বদলি নামা আলেহান্দ্রো গার্নাচোর কাট ব্যাকে বল পেয়ে বুলেট গতির শটে ঠিকানা খুঁজে নেন শ। চমৎকার দলীয় গোলে শেষ হওয়া এই আক্রমণের শুরুতেও ছিলেন এই ইংলিশ লেফট ব্যাক। ৫৫তম মিনিটে স্কোর লাইন ৩-০ করার সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন অঁতনি মার্সিয়াল। কাসেমিরোর চমৎকার ক্রসে দূরের পোস্টে কেবল ছয় গজ দূর থেকে হেড লক্ষ্যে রাখতে পারেননি তিনি। সুযোগ যে তৈরি করতে পারছিল না বোর্নমাউথ তা নয়। তবে সেই অর্থে দাভিদ দে হেয়ার পরীক্ষা নিতে পারছিল না তারা। যখন পারল তখন চীনের প্রাচীর হয়ে উঠলেন ইউনাইটেডের স্প্যানিশ গোলরক্ষক। ৫৭ ও ৫৮তম মিনিটে দারুণ দক্ষতায় তিনি ব্যর্থ করে দিলেন তিনটি চেষ্টা। 

৭৮তম মিনিটে প্রতি আক্রমণে ফ্রেদের কাছ থেকে বল পেয়ে দূরের পোস্টে মারেন তরুণ আর্জেন্টাইন ফরোয়ার্ড গার্নাচো। দুই মিনিট পর দিয়োগো দালতের চেষ্টা কর্নারের বিনিময়ে রক্ষা করেন বোর্নমাউথ গোলরক্ষক। ৮২তম মিনিটে তিনি ঠেকিয়ে দেন গার্নাচোর দারুণ ভলি। চার মিনিট পর জয় প্রায় নিশ্চিত করে ফেলেন র‌্যাশফোর্ড। ফের্নান্দেসের কাছ থেকে বল পেয়ে অনায়াসে শূন্য জালে বল পাঠান এই ইংলিশ ফরোয়ার্ড। দিনের অন্য ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডের সঙ্গে গোলশূন্য ড্র করেছে আর্সেনাল। ১৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে মিকেল আর্তেতার দল। তাদের সঙ্গে ব্যবধান কমানোর সুযোগ ম্যানচেস্টার সিটির সামনে। ১৬ ম্যাচে শিরোপাধারীদের পয়েন্ট ৩৬। ১৮ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে তিনে আছে নিউক্যাসল। গোল পার্থক্যে তাদের চেয়ে পিছিয়ে চারে আছে ইউনাইটেড। ঘরের মাঠে ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নের বিপক্ষে ৪-০ গোলে হেরেছে এভারটন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য