Monday, May 16, 2022
বাড়িজাতীয়বিরোধীদের পদদলিত ও হত্যা করতে চায় মহারাষ্ট্র সরকার : দেবেন্দ্র ফড়নবিস

বিরোধীদের পদদলিত ও হত্যা করতে চায় মহারাষ্ট্র সরকার : দেবেন্দ্র ফড়নবিস

মুম্বই, ২৫ এপ্রিল (হি.স.): মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন মহারাষ্ট্র বিধানসভা বিরোধী দলনেতা ও বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিস। সোমবার সাংবাদিক সম্মেলনে দেবেন্দ্র ফড়নবিস বলেছেন, “বিরোধীদের পদদলিত ও হত্যা করতে চায় মহারাষ্ট্র সরকার।” হনূমান চালিসা পাঠ করা প্রসঙ্গে তিনি বলেছেন, “মহারাষ্ট্রে হনূমান চালিশা পাঠ করা হবে না তো কী পাকিস্তানে? যদি নভনীত ও রবি রানার বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ আনা হয়, তাহলে আমরা সবাই হনূমান চালিসা পাঠ করব। সরকারের যদি সাহস থাকে, তাহলে আমাদের বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ আনার চেষ্টা করুন।”

এনসিপি কর্মীদের প্রতি মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিসের আর্জি, “আমি এনসিপি কর্মীদের কাছে অনুরোধ করছি, আমার বাড়ির সামনে এসে আমার সঙ্গে হনুমান চালিসা পাঠ করুন। আমরা সর্বদা হনুমান চালিসা পাঠ করতে থাকব। আমরা দেখতে চাই এই সরকার সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে চলে কি-না, যদি তা না হয়, আমরা আমাদের রণকৌশল ঠিক করব।”


মহারাষ্ট্রের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য সোমবার মহারাষ্ট্র সরকারের ডাকা সর্বদলীয় বৈঠক এড়িয়ে গিয়েছেন মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলের নেতা দেবেন্দ্র ফড়নবিস। এ প্রসঙ্গে তিনি বলেছেন, “সর্বদলীয় বৈঠকের জন্য মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপ ওয়ালসে পাটিলের কাছ থেকে আমরা আমন্ত্রণ পেয়েছি, কিন্তু গত কয়েক দিনে যা ঘটেছে তা বিবেচনা করে আমরা যাইনি। যদি কেউ হিটলারের ভূমিকা নিয়ে থাকে, আমরা মনে করি যোগাযোগের পরিবর্তে যুদ্ধ করাই ভালো।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য