Wednesday, May 18, 2022
বাড়িজাতীয়লালুপ্রসাদ যাদবের শারীরিক অবস্থার অবনতি

লালুপ্রসাদ যাদবের শারীরিক অবস্থার অবনতি

নয়াদিল্লি, ২২ মার্চ (হি. স.) : রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি) নেতা লালুপ্রসাদ যাদবের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে দিল্লির এমসে ভর্তি করানো হয়েছে। মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি হয় বলে জানিয়েছেন রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস (রিমস)-এর অধিকর্তা কামেশ্বর প্রসাদ।)
রিমস অধিকর্তা বলেন, “লালুপ্রসাদের হৃদ্‌যন্ত্রে এবং কিডনিতে কিছু সমস্যা দেখা দিয়েছে। আরও ভাল চিকিৎসার জন্য তাঁকে দিল্লির এমসে পাঠানো হচ্ছে।” প্রসঙ্গত, গত ফেব্রুয়ারিতে পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় রাষ্ট্রীয় জনতা দল সুপ্রিমো তথা লালুপ্রসাদ যাদবকে দোষী সাব্যস্ত করে আদালত। ৬০ লক্ষ টাকা জরিমানাও হয়। তখনই লালুপ্রসাদ যাদবের শারীরিক অবস্থার অবনতির জন্য তাঁকে রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে এতদিন ভর্তি রাখা হয়েছিল। কিন্তু তাঁর শারীরিক অবস্থা আরও খারাপ হয়ে যাওয়ায় তাকে দিল্লির এইমস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

জানা গিয়েছে, লালুপ্রসাদ যাদবের কিডনি এবং হার্টের সমস্যা গুরুতর আকার ধারণ করেছে। আপাতত আরজেডি সুপ্রীমো এইমসের চিকিৎসকদের কড়া নজরদারিতে রয়েছেন। তাঁর শারীরিক পরিস্থিতির ওপর নজর থাকছে ওয়াকিবহাল মহলের। 

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য