Wednesday, July 24, 2024
বাড়িজাতীয়বিষাক্ত ধোঁয়ায় দমবন্ধ হয়ে মৃত্যু হল এক পরিবারের চারজনের।

বিষাক্ত ধোঁয়ায় দমবন্ধ হয়ে মৃত্যু হল এক পরিবারের চারজনের।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৫ জুন:   ইনভার্টার থেকে আগুন লেগে বিষাক্ত ধোঁয়ায় দমবন্ধ হয়ে মৃত্যু হল এক পরিবারের চারজনের। মঙ্গলবার মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে দিল্লির প্রেমনগর এলাকায়। দেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ঘটনায় শোকের ছায়া এলাকায়।

দমকল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ভোর সাড়ে তিনটে নাগাদ তারা খবর পায় প্রেমনগর এলাকায় একটি বাড়িতে আগুন লেগেছে। ধোঁয়ায় চারপাশ ঢেকে গিয়েছে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন। দমকলের কর্মীরা ঘর থেকে অচৈতন্য অবস্থায় হীরা সিং কক্কর (৪৮), তাঁর স্ত্রী নিতু (৪০) ও দুই ছেলে রবীন (২২) ও লক্ষ্যকে (২১) উদ্ধার করেন। স্থানীয় রাও তুলারাম মেমোরিয়াল হাসপাতালেনিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

দমকল সূত্রে আরও জানা গিয়েছে, মৃত চারজন বাড়ির দোতলায় শুয়ে ছিলেন। সেই সময় ইনভার্টার থেকে ঘরের সোফায় আগুন লাগে। তা ধীরে ধীরে বাকি অংশে ছড়িয়ে পড়ে। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ থাকায় উদ্ধার করতে কিছুটা দেরি হয়।তবে বাড়ির একতলায় ছিলেন হীরা সিংয়ের মা সীতা সিং। তাঁকে সুরক্ষিত উদ্ধার করা হয়েছে।

মৃতদেহগুলি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দমকলের এক আধিকারিক বলেন, “মঙ্গলবার ভোররাতে আমরা খবর পাই প্রেমনগর এলাকায় আগুন লেগেছে, খবর পেয়ে ঘটনাস্থলে ২টি ইঞ্জিন পাঠাই। এই ঘটনায় পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে।”

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য