Saturday, April 13, 2024
বাড়িজাতীয়বিচারপতির সামনেই গলায় ব্লেড দিয়ে গলা চিরে ফেললেন ব্যক্তি কর্নাটক হাই কোর্টে।

বিচারপতির সামনেই গলায় ব্লেড দিয়ে গলা চিরে ফেললেন ব্যক্তি কর্নাটক হাই কোর্টে।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৩ এপ্রিল : আদালতে ঢুকে বিচারপতির সামনেই গলায় ব্লেড দিয়ে গলা চিরে ফেললেন ব্যক্তি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কর্নাটক হাই কোর্টে। খোদ প্রধান বিচারপতির এজলাসে এমন ঘটনায় হইচই পড়ে গিয়েছে বেঙ্গালুরুতে । গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন আত্মহত্যার চেষ্টা করা ব্যক্তি।

ঠিক কী ঘটেছে কর্নাটক হাই কোর্টে? বুধবার দুপুর দেড়টা নাগাদ হাই কোর্টে ছিলেন প্রধান বিচারপতি এনভি আঞ্জারিয়া। তাঁর সঙ্গে ছিলেন বিচারপতি এইচবি প্রভাকর শাস্ত্রী। আচমকাই তাঁদের এজলাসে ঢুকে আসেন মাঝবয়সি এক ব্যক্তি। তাঁর হাতে ছিল ব্লেড জাতীয় ধারাল অস্ত্র। আদালতের কাজ চলাকালীনই কাউকে কিছু না বলে নিজের গলায় সটান ব্লেড চালিয়ে দেন ওই ব্যক্তি।


সঙ্গে সঙ্গেই স্থানীয় পুলিশে খবর দেন আদালতের কর্মীরা। হাই কোর্টের কাছেই একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই ব্যক্তিকে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। কিন্তু ওই ব্যক্তির শারীরিক অবস্থা নিয়ে বিস্তারিত তথ্য মেলেনি। আপাতত ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


তদন্তকারী এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, আপাতত সকলকে জিজ্ঞাসাবাদ করে ঘটনা নিয়ে আরও তথ্য সংগ্রহ করছেন তাঁরা। আদালতের মধ্যে কী করে ব্লেড নিয়ে ঢুকলেন ওই ব্যক্তি, তা নিয়ে প্রশ্ন উঠছে। তিনি কোনও মামলার সঙ্গে জড়িত কিনা, তাও জানা যায়নি। গোটা ঘটনা প্রকাশ্যে আসতে চাঞ্চল্য আদালত চত্বর জুড়ে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য