Friday, May 20, 2022
বাড়িজাতীয়উত্তরপ্রদেশের বাহরাইচে জনসভায় অখিলেশকে ভ্যাকসিন নিয়ে আক্রমণ অমিত শাহ-র

উত্তরপ্রদেশের বাহরাইচে জনসভায় অখিলেশকে ভ্যাকসিন নিয়ে আক্রমণ অমিত শাহ-র


বাহরাইচ (উত্তরপ্রদেশ), ২৪ ফেব্রুয়ারি (হি.স.) : সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব দেশীয় কোভিড-১৯ ভ্যাকসিনগুলিকে নিয়ে ‘মোদী ভ্যাকসিন’ বলে উপহাস করেছিলেন। অথচ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মহামারীর বিরুদ্ধে যুদ্ধে বিজ্ঞানীদের সমর্থন করেছিলেন। কিন্তু ১৫ দিন পরে তিনিই ভয়ে রাতের অন্ধকারে ভ্যাকসিনটি নিয়েছিলেন। এমন ভাষাতে সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবকে আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বাহরাইচ জেলায় একটি জনসভায় ভাষণে তিনি বলেন, যখন দেশের মধ্যে কোভিড-১৯ টিকা তৈরি করা হয়েছিল, প্রধানমন্ত্রী বিজ্ঞানীদের অভিনন্দন জানিয়েছিলেন। কিন্তু যাদব টুইট করে মানুষকে ‘মোদী ভ্যাকসিন’ বলে ভ্যাকসিন না নেওয়ার আহ্বান জানিয়েছিলেন। কিন্তু ১৫ দিন পরে তিনি ভয়ে ভ্যাকসিনটি নিয়েছিলেন।

শাহ কটাক্ষ করে বলেন, যারা কালো চশমা পরেন তারাই কালো দেখতে পারেন।যোগী আদিত্যনাথ সরকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি করেছে, এখানে কেউ ‘বাহুবলী নেই, কিন্তু বজরংবালিকে সর্বত্র দেখতে পায় না। মোদীজি সবকা সাথ, সবকা বিকাশে আস্থা রাখার আহ্বান জানান তিনি। শাহ আরও বলেন, উত্তরপ্রদেশে এক কোটিরও বেশি মহিলা বিনামূল্যে গ্যাস সংযোগ পেয়েছেন, দুই কোটিরও বেশি বাড়িতে টয়লেট তৈরি করা হয়েছে এবং রাজ্য ও কেন্দ্রে বিজেপির শাসনে এক কোটিরও বেশি বাড়িতে বিদ্যুৎ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনের সাতটি দফার মধ্যে চারটি শেষ হয়েছে এবং বাকি তিনটি ২৭ ফেব্রুয়ারি, ৩ মার্চ এবং ৭ তারিখে অনুষ্ঠিত হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য