Sunday, April 14, 2024
বাড়িজাতীয়আশ্চর্য নির্দেশিকা জারি করল নয়ডার এক আবাসন কর্তৃপক্ষ

আশ্চর্য নির্দেশিকা জারি করল নয়ডার এক আবাসন কর্তৃপক্ষ

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৪ মার্চ : অবিবাহিত অতিথিরা রাতে থাকতে পারবেন না। থাকতে হলে অনুমতি নিতে হবে। এমনই আশ্চর্য নির্দেশিকা জারি করল নয়ডার এক আবাসন কর্তৃপক্ষ। আর তাকে ঘিরেই শোরগোল। কী করে এমন নির্দেশ দেওয়া যায়, তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

নয়ডার সেক্টর ৯৯-এর সুপ্রিম টাওয়ার সোসাইটির অ্যাপার্টমেন্ট ওনার্স অ্যাসোসিয়েশনের তরফেই জারি করা হয়েছ ওই বিজ্ঞপ্তি। সেখানে পরিষ্কার বলা হয়েছে, বোর্ডের অনুমতি না নিলে অবিবাহিত অতিথিরা কোনও ভাবেই এখানে থাকতে পারবেন না রাতে। ইতিমধ্যেই সেখানকার বাসিন্দারা প্রতিবাদ করতে শুরু করেছেন।

এদিকে কেবল এই নির্দেশই নয়, সেই সঙ্গে আরও নানা নির্দেশ দেওয়া হয়েছে ওই বিজ্ঞপ্তিতে। বলা হয়েছে, আবাসনের সাধারণ অঞ্চলে কেউ ধূমপান করতে পারবে না। ওই অঞ্চলে ঘণ্টায় ১০ কিমির বেশি গতিতে গাড়ি চালানো যাবে না। যাঁরা পোষ্য রাখেন, তাঁদের নিশ্চিত করতে হবে যেন আবাসন চত্বর পরিষ্কার থাকে।

উল্লেখ্য, এমন বিতর্ক এই প্রথম নয়। ২০২২ সালের ডিসেম্বরে নয়ডার আর এক নামী আবাসনেও এমন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। যেখানে পরিষ্কার বলা হয়েছিল কোনও অবিবাহিতকে ফ্ল্যাট বিক্রি করা যাবে না। তবে প্রতিবাদের মুখে পড়ায় সেই নির্দেশ প্রত্য়াহার করে নেওয়া হয়। নয়া বিতর্কেও কি তেমনই কিছু হবে? শুরু হওয়া প্রতিবাদকে ঘিরে সেই প্রশ্ন উঠছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য