Sunday, September 8, 2024
বাড়িজাতীয়মেজর-সহ ১৭ সেনাকর্মীকে বেধড়ক মার পাঞ্জাবে !

মেজর-সহ ১৭ সেনাকর্মীকে বেধড়ক মার পাঞ্জাবে !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৪ মার্চ : পাঞ্জাবে মানালি-রোপার সড়কের পাশে একটি ধাবায় এক মেজর জেনারেল এবং সঙ্গী ১৬ জওয়ানের উপর হামলার অভিযোগ। খাবারের বিল নিয়ে বচসার জেরে হেনস্তা করা হয় সেনাকর্মীদের। স্থানীয় ৩০-৩৫ জন যুবক লাঠি, লোহার রড দিয়ে জওয়ানদের মারধর করে বলে অভিযোগ। এই ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে ধাবার মালিক এবং ম্যানেজারও রয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রোপার জেলার ভারতগড়ের ওই ধাবার নাম ‘অ্যালপাইন’। গত সোমবার রাত ৯টা নাগাদ হামলা হয় সেনাকর্মীদের উপরে। মানালি থেকে ফিরছিলেন লাদাখ স্কাউটের মেজর শচীন সিং কুন্তল এবং ১৬ জওয়ান। মাঝপথে খাওয়া দাওয়ার জন্য ঢুকেছিলেন ধাবায়। নির্বিঘ্নে খাওয়া মিটলেও বিল মেটানো নিয়ে বচসা শুরু হয় অ্যালপাইনের মালিক ও ম্যানেজারের সঙ্গে। তাঁদের ডাকে নিমেষে ধাবায় জড়ো হয় ৩০-৩৫ জন যুবক। যাঁদের হাতে ছিল লাঠি, লোহার রড ইত্যাদি। অভিযোগ লাঠি এবং লোহার রড দিয়ে বেধড়ক পেটানো হয় মেজর এবং জওয়ানদের।

বচসা বাঁধল ঠিক কোন কারণে? জওয়ানরা ইউ পি আই মাধ্যমে বিল মেটাতে গেলে নগদের দাবি তোলে ধাবার মালিক ও ম্যানেজার। এমনকী অভিযোগ, অনলাইন বিল মেটানোর পরেও নগদ চাওয়া হয় তাঁদের কাছে। এর জেরে বচসার মধ্যেই ৩০-৩৫ জন যুবক উপস্থিত হন। ধাবার মালিকের ইশারায় তাঁরা বেধড়ক মারধর করে মেজর এবং জওয়ানদের। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এখনও পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে ম্যানেজার, মালিক-সহ চারজনকে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য