Sunday, September 8, 2024
বাড়িবিনোদনসিঁথিতে সিঁদুর পরে একেবারে বধূরূপে ধরা দিলেন রশ্মিকা

সিঁথিতে সিঁদুর পরে একেবারে বধূরূপে ধরা দিলেন রশ্মিকা

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৫ এপ্রিল : রশ্মিকা মান্দানা আগেই জানিয়ে ছিলেন ৫ এপ্রিল অর্থাৎ তাঁর জন্মদিনে অনুরাগীদের বড়সড় চমক দেবেন। যেমন কথা দিয়েছিলেন, কথাও তিনি রাখলেন। সোশাল মিডিয়ায় নিজের এমন এক ছবি পোস্ট করলেন, যা দেখে একেবারে হতবাক রশ্মিকার অনুরাগীরা। পরনে কাঞ্জিভরম, গা ভর্তি গয়না, সিঁথিতে সিঁদুর পরে একেবারে বধূরূপে ধরা দিলেন রশ্মিকা। তাহলে কি বিজয় দেবেরাকোন্ডার সঙ্গেই গোপনে বিয়েটা সেরে ফেললেন রশ্মিকা?

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। শুক্রবার মুক্তি পেল ‘পুষ্পা ২’ ছবির ফাস্টলুক। যেখানে রশ্মিকাকে দেখা গেল একেবারে বধূ অবতারে। রশ্মিকার ঝলক দেখে ইঙ্গিত পাওয়া গেল, শ্রীভল্লি রূপে ফের ঝড় তুলবেন রশ্মিকা।

রশ্মিকা মান্দানা। এই দক্ষিণী তারকা ন্যাশনাল ক্রাশ! ‘পুষ্পা’ ছবির ‘স্বামী স্বামী’ গানে রশ্মিকার নাচ দেখে তো মুগ্ধ ছিল আট থেকে আশি। শুধু ‘পুষ্পা’ ছবিই নয়, এই ছবির মধ্যে দিয়ে গোটা দেশেই রশ্মিকার ম্যাজিক ছড়িয়ে পড়ে। রশ্মিকার ‘শ্রীবল্লি’ চরিত্র তো দারুণ হিট। তবে শোনা যাচ্ছে, ‘পুষ্পা’র দ্বিতীয়ভাগে নাকি নাও দেখা যেতে পারে ‘শ্রীবল্লি’ ওরফে রশ্মিকাকে!
সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা টু’ ছবির চিত্রনাট্যে বড়সড় বদল ঘটেছে। জানা গিয়েছে, ‘পুষ্পা টু’তে নাকি ‘শ্রীবল্লি’ চরিত্রটার মৃত্যু ঘটবে। শোনা যাচ্ছে, ছবির শুরুতেই মিলবে তার ইঙ্গিত।

তবে এসব রটে গেলেও, ছবির প্রযোজক ওয়াই রবি শঙ্কর জানিয়েছেন, গল্পের মধ্যে অনেক পরিবর্তন হবে, তা একেবারেই সত্যি। কিন্তু শ্রীবল্লির চরিত্রের মৃত্যু ঘটবে তা কিন্তু নয়। বরং ছবির সব চরিত্রগুলোই নতুন শেড পাবে।

ইন্ডাস্ট্রি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল। এমনকী, ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হয়েছে।

অন্যদিকে, এই মুহূর্তে আরব আমির শাহিতে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে জন্মদিন সেলিব্রেশন করছেন রশ্মিকা মান্দানা। বিজয় ও রশ্মিকার বিয়ের গুঞ্জনও তুঙ্গে। তারই মাঝে প্রকাশ্যে এল রশ্মিকার বধূবেশের ছবি। অনুরাগীরা তো হতবাক হবেনই!

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য