Friday, March 1, 2024
বাড়িবিনোদনঅস্কারের পর ফের আন্তর্জাতিক মঞ্চে দীপিকা

অস্কারের পর ফের আন্তর্জাতিক মঞ্চে দীপিকা

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৩ ফেব্রুয়ারি : ৯৫তম অস্কারের মঞ্চে সৌন্দর্যের দ্যুতি ছড়িয়েছিলেন। হয়েছিলেন উপস্থাপক। এবার আরেক আন্তর্জাতিক মঞ্চে উপস্থাপক হিসেবে দেখা যাবে বলিউডের ‘মস্তানি’ দীপিকা পাড়ুকোনকে । ইনস্টাগ্রাম স্টোরিতে নিজেই জানিয়েছেন খুশির এই খবর।
কোন মঞ্চে দেখা যাবে অভিনেত্রীকে? ব্রিটিশ অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস অর্থাৎ বাফটা অ্যাওয়ার্ডসে। এবার এই আন্তর্জাতিক পুরস্কার প্রদান অনুষ্ঠানের ৭৭তম বছর। আর সেখানেই কেট ব্লাঙ্কেট, ডেইসি এডগার, ডেভিড বেকহাম, ডুয়া লিপা, ইদ্রিস এলবা, লিলি কলিনসদের মতো তারকার পাশাপাশি উপস্থাপক হিসেবে দীপিকাকে দেখা যাবে। খবরটি শেয়ার করে কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী।


আগামী ১৮ ফেব্রুয়ারি লন্ডনের রয়্যাল ফেস্টিভ্যাল হলে ৭৭তম বাফটা অ্যাওয়ার্ডস হবে। ভারতে তা দেখা যাবে ১৯ ফেব্রুয়ারি। এ বছর সবচেয়ে বেশি মনোনয়ন পেয়েছে ক্রিস্টোফার নোলানের ‘ওপেনহাইমার’। তার পরই রয়েছে ইরগোস লানথিমোসের ‘পুওর থিংস’ ও গ্রেটা গারউইগের ‘বার্বি’। তবে ভারতীয়দের কাছে সবচেয়ে বড় আকর্ষণ অবশ্যই দীপিকা পাড়ুকোন।


নতুন বছরের শুরুতেই মুক্তি পেয়েছে ‘ফাইটার’। ছবিতে বায়ুসেনার স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর ওরফে মিন্নির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। আগামীতে অভিনেত্রীকে দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে দেখা যাবে ‘কল্কি 2898 AD’ সিনেমায়। তার পরই আবার রয়েছে ‘সিংহম এগেইন’।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য