Sunday, September 8, 2024
বাড়িবিনোদন‘রাম কে নাম’ অযোধ্যায় ধুতি, সাদা শাল পরে রণবীর কাপুর

‘রাম কে নাম’ অযোধ্যায় ধুতি, সাদা শাল পরে রণবীর কাপুর

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২২ জানুয়ারি : ‘রাম কে নাম’ অযোধ্যায় ধুতি, সাদা শাল পরে রণবীর কাপুর । বড়পর্দায় রাম হওয়ার আগেই বড় চমক দিলেন কাপুরনন্দন। সোমবার সাতসকালে মুম্বইয়ের প্রাইভেট বিমানবন্দরে আদ্যোপান্ত ট্র্যাডিশনাল পোশাকে দেখা গেল অভিনেতাকে। সঙ্গে আলিয়া ভাট । পরনে সবুজ শাড়ি। সঙ্গে মানানসই শাল। রামমন্দির উদ্বোধনের জন্য অযোধ্যায় তারকাদম্পতি।

আজ, সোমবার পুণ্যতিথিতে রামলালার প্রাণপ্রতিষ্ঠা । রামমন্দির উদ্বোধনের অপেক্ষায় গোটা দেশ। বলিউড থেকে দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রির একাধিক তারকা অযোধ্যায় পৌঁছে গিয়েছেন। কঙ্গনা রানাউত, অনুপম খের, মধুর ভান্ডারকর, বিবেক ওবেরয়, রজনীকান্ত-সহ আরও অনেকেই। আর সোমবার রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য অযোধ্যার উদ্দেশে রওনা হলেন ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফরা । রণবীর-আলিয়ার সঙ্গে দেখা গেল বলিউড পরিচালক রোহিত শেট্টিকেও। সাতসকালে মুম্বই বিমানবন্দরে ভিড়। রামলালার প্রাণপ্রতিষ্ঠা উৎসবে যোগ দিতে পৌঁছেছেন মাধুরী দীক্ষিত, জ্যাকি শ্রফরাও। ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে অমিতাভ বচ্চনও রওনা দিলেন অযোধ্যায়। গ্ল্যামার দুনিয়াও যে রামজোয়ারে ভাসছে, তা বলাই বাহুল্য।

২০২৩ সালের প্রথম দিকেই শোনা গিয়েছিল যে, রণবীর কাপুর এবার রাম অবতারে সিনেপর্দায় অবতরণ করতে চলেছেন। ‘আদিপুরুষ’ বিতর্কের মাঝে সেই খবরে বেশ খুশি হয়েছিলেন অনুরাগীরা। শ্রীরামের বেশে কেমন লাগবে রণবীর কাপুরকে? এআই এর কারসাজিতে সেই ছবিও ভাইরাল হয়েছিল। তবে সেই সিনেমা ফ্লোরে যাওয়ার আগেই বড় চমক! সোমবার রণবীর-আলিয়া অযোধ্যায় পৌঁছে গেলেন রামলালার আশীর্বাদ নিতে। সম্প্রতি কাপুরদম্পতির বাসভবনে গিয়ে তিন আরএসএস নেতা রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র জানিয়ে এসেছিলেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য