Sunday, September 8, 2024
বাড়িবিনোদনচলতি বছরের শেষের দিকে বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য !

চলতি বছরের শেষের দিকে বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২০ জানুয়ারি : তেইশ সালে বলিপাড়া একাধিক বিয়ের সাক্ষী থেকেছে। সিদ্ধার্থ-কিয়ারা, রাঘব-পরিণীতি। হাইপ্রোফাইল দুই বিয়ে নিয়ে বিটাউনে কম চর্চা হয়নি। এবার নতুন বছরে পা রাখতেই আদিত্য-অনন্যার বিয়ের জল্পনা তুঙ্গে। বিটাউনের তারকাজুটি ‘ডুবে ডুবে জল খেলে’ও পাপারাজ্জিদের ক্যামেরার লেন্সকে কিন্তু ফাঁকি দিতে পারেননি তাঁরা। এবার আদিত্য রায় কাপুরের সঙ্গে মেয়ে অনন্যা পাণ্ডের বিয়ের জল্পনায় সিলমোহর বসালেন হবু ‘শ্বশুর’ চাঙ্কি পাণ্ডে।

প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষভাবে আদিত্য-অনন্যার বিয়ের জল্পনায় সায় দিলেন চাঙ্কি। চলতি গুঞ্জনের মাঝেই তারকাজুটির ফ্যানপেজ থেকে তাঁদের এক ভিডিও শেয়ার করা হয়েছিল। যার ক্যাপশনে লেখা- “২০২৪ সালেই বিয়ে।” সেই রিল ভিডিওতেই লাইক করেন অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে। যা দেখে দুয়ে দুয়ে চার করে ফেলেছেন অনুরাগীরা। তাঁদের মতে, মুখে কিছু না বললেও বাবা হিসেবে এভাবেই হয়তো মেয়ে অনন্যার বিয়ের খবরে সিলমোহর বসালেন।

নতুন বছর উদযাপনেও একসঙ্গে বিদেশে গিয়েছিলেন আদিত্য-অনন্য়া। সূত্রের খবর, অনন্যা ও আদিত্যর বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিরাবের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ছাদনাতলায় ঘটে। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে, চলতি বছরের শেষের দিকে বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য। জানুয়ারি মাসেই নাকি দুজনেই এই প্রেমের ইস্তেহার সবার সামনে আনবেন। জানাবেন বিয়ের পরিকল্পনাও, এই খবর আগেই জানা গিয়েছিল। তবে বিয়ের খবর রটলেও, অনন্যা-আদিত্য কিন্তু চুপ!

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য