Sunday, September 8, 2024
বাড়িবিনোদনশেখ হাসিনার চরিত্রে অভিনয় করতে ১০০ টাকা পারিশ্রমিক নেবেন অপু।

শেখ হাসিনার চরিত্রে অভিনয় করতে ১০০ টাকা পারিশ্রমিক নেবেন অপু।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৬ জানুয়ারি: ভক্তদের সুখবর দিলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সলমন হায়দার পরিচালিত বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে দেখা যাবে তাঁকে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শেখ হাসিনার চরিত্রে অভিনয় করতে ১০০ টাকা পারিশ্রমিক নেবেন অপু। সংবাদমাধ্যমকে অপু বলেছেন, এই সিনেমাটির দুটি নামকরণ করেছেন পরিচালক।

একটি ‘শেখ রাসেলের আর্তনাদ’, অন্যটি ‘আমি মায়ের কাছে যাব’। যেকোনো একটি নাম চূড়ান্ত হবে। অপু বিশ্বাস আরও বলেন, ‘সিনেমাটির গল্প শুনে এক বাক্যে রাজি হয়ে যাই। ঐতিহাসিক এই সিনেমার অংশ হতে পেরে ভালো লাগছে। আশা করছি কাজটি দারুণ হবে। শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি।

ছবি প্রসঙ্গে পরিচালক সলমন বলেন, ‘২০১৯ সাল থেকে সিনেমাটি নির্মাণের পরিকল্পনা ছিল। এতে শেখ হাসিনার দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করব। তবে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সকল চরিত্রের শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য, অভিনয়গুণকে প্রাধান্য দিয়েছি।

আগামী ২২ আগস্ট থেকে শুটিং শুরু হবে। আপাতত প্রস্তুতি চলছে। অপু বিশ্বাসের ১০০ টাকা পরিশ্রমিক নেওয়ার ব্যাপারে তিনি বললেন, ‘এই চরিত্রে অভিনয়ের জন্য অপু কোনও পারিশ্রমিক নিতে চাননি। নামে মাত্র ১০০ টাকা দিয়ে তাঁকে সিনেমায় সই করানো হয়েছে।
এরআগে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে শ্যাম বেনেগাল নির্মিত ‘মুজিব’ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক আরিফিন শুভ, শেখ হাসিনার চরিত্রে নুসরত ফারিয়াকে দেখা গিয়েছিল। এবার পালা অপু বিশ্বাসের।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য