Thursday, February 29, 2024
বাড়িবিনোদনরামমন্দিরের সিঁড়ি ধুয়ে মুছে সাফ করলেন জ্যাকি শ্রফ!

রামমন্দিরের সিঁড়ি ধুয়ে মুছে সাফ করলেন জ্যাকি শ্রফ!

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৬ জানুয়ারি: ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধন। গোটা দুনিয়া অধীর আগ্রহে বসে রয়েছে এই শুভ মুহূর্তের সাক্ষী থাকতে। তাই তো শুধু অযোধ্যা নয়, গোটা দেশজুড়ে তোড়জোড় শুরু। সেই তোড়জোড়ই চোখে পড়ল মুম্বইয়ের প্রাচীন এক রামমন্দিরে। আর সেই মন্দির চত্বর পরিষ্কার করার দায়িত্ব একাই কাঁধে নিলেন জ্যাকি শ্রফ।

সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জ্যাকি শ্রফের একটি ভিডিও, যেখানে দেখা গিয়েছে মুম্বইয়ের রামমন্দিরের সিঁড়ি ধুয়ে দিচ্ছেন তিনি। পরিষ্কার করছেন রামমন্দিরের আশপাশের বাগান।

এমনিতেই প্রকৃতি প্রেমিক জ্যাকি। ইদানিং যে পার্টিতেই যাচ্ছেন অভিনেতা, উপহার হিসেবে নিয়ে যাচ্ছেন গাছের টব। আর এবার সোশাল মিডিয়ার হাত ধরে জ্যাকি সেই বার্তাই যেন পৌঁছে দিলেন দেশের মানুষের কাছে।

প্রসঙ্গত, ২২ জানুয়ারি, সোমবারের উদ্বোধনের কথা মাথায় রেখে প্রতিটি প্রান্তে লাগানো হচ্ছে সিসিটিভি ক‌্যামেরা, সাহায‌্য নেওয়া হচ্ছে কৃত্রিম বুদ্ধিমত্তার । জলপথেও চলছে নজরদারি। প্রযুক্তির সমস্ত রকম সাহায‌্য নেওয়ার পাশাপাশি সাহায‌্য নেওয়া হচ্ছে এটিএস, এসটিএফ, পিএসি, ইউপিএসএসএফ-এর। উদ্বোধনের আগে থেকেই নজরদারি চালানো হবে সমস্ত এলাকা জুড়ে। অন‌্যদিকে, ড্রোন উড়িয়ে কেউ যাতে বেআইনিভাবে উঁকি মারতে না পারে তার জন‌্য চলছে কড়া প্রহরা। সরযূ নদীর ঘাটগুলোতেও বিশেষ পাহারা বসানো হয়েছে।

জানা গিয়েছে, শুধু নিরাপত্তা ব‌্যবস্থাই নয়, যে অতিথিরা আসবেন তাঁদের জন‌্যও থাকছে একাধিক আচরণবিধি। সবটাই অবশ‌্য এই বিশেষ দিন এবং এই বিপুল সংখ‌্যক অতিথির নিরাপত্তার কথা মাথায় রেখে। পুলিশ-কর্মীদেরও তার জন‌্য আলাদা করে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। গোটা বিষয়টি দফায় দফায় পর্যবেক্ষণ করছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত‌্যনাথ। কথা বলছেন পুলিশ ও প্রশাসনের কর্তাদের সঙ্গে। নজর রাখছেন ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’ এবং আইবি-র সদস‌্যরাও।

এছাড়া বিভিন্ন জেলা থেকে একশোর বেশি জিএসপিকে এই অনুষ্ঠান উপলক্ষে আনা হয়েছে অযোধ‌্যায়। এছাড়া ৩২৫ জন‌্য ইনস্পেক্টর, ৮০০ সাব ইনস্পেক্টর, ১১ হাজার পুলিশ কর্মী ও আধা সেনা মোতায়েন থাকছেন অযোধ‌্যায় । ১৪ জানুয়ারি থেকেই অযোধ‌্যায় মন্দির উদ্বোধন নিয়ে একটি অ‌্যাপও তৈরি করা হয়েছে রাজ্যের তরফে। ব‌্যক্তিগতভাবে এবং প্রযুক্তিগতভাবে, সবদিক থেকেই অযোধ‌্যায় মন্দির উদ্বোধনের জন‌্য প্রস্তুত যোগী রাজ‌্য।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য