Monday, March 4, 2024
বাড়িবিনোদনমকর সংক্রান্তির পবিত্র দিনে ছেলের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা জিৎ...

মকর সংক্রান্তির পবিত্র দিনে ছেলের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা জিৎ ।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৫ জানুয়ারি: মকর সংক্রান্তির পবিত্র দিনে ছেলের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা জিৎ । হাসপাতালে তোলা ছবিটি। সম্ভবত শিশুর জন্মের ঠিক পরের মুহূর্তের। সুন্দর এই মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েই ছেলের নাম জানালেন অভিনেতা।

সাদা কাপড়ে জড়ানো সদ্যোজাত। তাঁকে আগলে রেখেছেন জিৎ। শিশুর মুখ দেখা যায়নি। তবে জিতের মুখ দেখে বোঝা যাচ্ছে তাঁর খুশির ঠিকানা ছিল না। অভিনেতার পরনে হাসপাতালের পোশাক ছিল। মাথায় ক্যাপ ও গলায় খুলে রাখা মাস্কও দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে জিৎ লিখেছেন, “পবিত্র এই দিনে পরিচয় করিয়ে দিই রোনভের সঙ্গে… সবাইকে হ্যালো বলছে ও।”

২০১১ সালের ফেব্রুয়ারি মাসে স্কুল শিক্ষিকা মোহনা রতলানিকে বিয়ে করেন জিৎ। আদ্যোপান্ত ফ্যামিলি ম্যান টলিউডের এই সুপারস্টার। ২০১২ সালের ১২ ডিসেম্বর জিৎ-মোহনার প্রথম সন্তানের জন্ম হয়। মেয়ের নাম নবন্যা রাখেন জিৎ।

গত বছরের সেপ্টেম্বর মাসে স্ত্রী মোহনার সঙ্গে ছবি পোস্ট করে জিৎ জানিয়েছিলেন দ্বিতীয়বার বাবা হওয়ার কথা। ১৬ অক্টোবর টলিউডের সুপারস্টার জানান, মোহনা ও তাঁর কোলে ফুটফুটে পুত্রসন্তান এসেছে। বাংলা ইন্ডাস্ট্রিতে দুই দশক পার করে ফেলেছেন জিৎ। এই দু-দশকের ফিল্মি কেরিয়ারে একাধিক চড়াই-উতরাইয়ের সাক্ষী থেকেছেন। এখন কোনওরকম আপস না করেই জিৎ নিজের শর্তে সিনেমা রিলিজ করেন টলিউড তারকা। আগামীতে অভিনেতা-প্রযোজকের ঝুলিতে রয়েছে ‘বুমেরাং’।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য