Thursday, February 29, 2024
বাড়িবিনোদনঅযোধ্যায় জমি কিনে ফেললেন অমিতাভ বচ্চন !

অযোধ্যায় জমি কিনে ফেললেন অমিতাভ বচ্চন !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৫ জানুয়ারি: রামমন্দিরের উদ্বোধনের আগেই অযোধ্যায় জমি কিনে ফেললেন অমিতাভ বচ্চন । এমনই খবর পাওয়া গিয়েছে। জানা যাচ্ছে, মুম্বইয়ের নির্মাণ সংস্থা দ্য হাউস অফ অভিনন্দন লোধার সুবিশাল ‘দ্য সরয়ু’ প্রজেক্টে এই জমি কিনেছেন বিগ বি।

রামমন্দিরের উদ্বোধনকে ঘিরে অযোধ্যায় এখন সাজো সাজো রব। সারা দেশে আমন্ত্রণপত্র পাঠানো হচ্ছে। বি-টাউনও বাদ যায়নি। অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, মাধুরী দীক্ষিত, রণবীর কাপুর, আলিয়া ভাটদের পাশাপাশি অমিতাভও আমন্ত্রণ পত্র পেয়েছেন। সব কিছু ঠিকঠাক থাকলে, অনুষ্ঠানের দিন বিগ বি উপস্থিতও থাকবেন বলে খবর। তার আগেই কিনে ফেলেছেন প্রায় ১০ হাজার স্কোয়্যার ফুটের জমি। তাও আবার সেভেনস্টার মিক্স-ইউজ এনক্লেভ ‘দ্য সরয়ু’তে।

কত টাকায় এই জমি বলিউডের শাহেনশা কিনেছেন? তা কোম্পানির পক্ষ থেকে এখনও পর্যন্ত জানানো হয়নি। তবে সূত্রের খবর, এর জন্য বিগ বিকে ১৪ কোটি ৫ লক্ষ টাকা দিতে হয়েছে। শোনা গিয়েছে, অযোধ্যায় বাড়ি তৈরি করার জন্যই এই প্লট কিনেছেন অমিতাভ। অযোধ্যা তাঁর মনের খুব কাছের। এখানে ঐতিহ্য ও আধুনিকতার মিশেল রয়েছে। সেই কারণেই নাকি বিগ বি এখানে এক আস্তানা গড়ে তুলতে চান। এই জায়গাকে তিনি ‘গ্লোবাল স্পিরিচুয়াল ক্যাপিটাল’ও বলেছেন।

ইতিমধ্যেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জানিয়ে দিয়েছেন, অযোধ্যায় বিশ্বের সর্বপ্রথম সাততারা নিরামিষ হোটেল তৈরি হবে। রামলালার প্রাণ প্রতিষ্ঠার পর থেকেই অযোধ্যায় ভক্ত এবং পর্যটকদের সংখ্যা কয়েক গুণ বাড়বে বলেই আশা প্রশাসনের। সেই কারণেই ঢেলে সাজানো হচ্ছে শহরকে। গড়ে উঠছে নতুন নতুন হোটেল, রেস্তরাঁ। আর নিরামিষ সাততারা হোটেল তৈরি হলে দেশ-বিদেশের ভক্তদের সুবিধা হবে বলেই মনে করা হচ্ছে। ইতিমধ্যেই নাকি হোটেল তৈরির জন্য ২৫টা প্রস্তাব গিয়েছে প্রশাসনের কাছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য