Monday, March 4, 2024
বাড়িবিনোদনপ্রেমে পড়েছেন ‘বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন’ !

প্রেমে পড়েছেন ‘বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন’ !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৩ জানুয়ারি: অতীতে একাধিকবার প্রেমে জড়িয়েছেন কঙ্গনা রানাউত । কিন্তু কোনও সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি! প্রেমের জেরে বিতর্কেও জড়িয়েছেন বহুবার। তবে বছরখানেক ধরে কঙ্গনা একেবারে আদ্যোপান্ত ‘ফ্যামিলি গার্ল’। ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের থেকে পরিবারের সঙ্গেই সময় কাটাতে দেখা যায় তাঁকে আজকাল বেশি। তবে এবার বোধহয় অভিনেত্রীর ‘রিলেশনশিপ স্টেটাস’ বদলাতে চলেছে।

শুক্রবার মুম্বইয়ের এক হাইপ্রোফাইল সালোঁর বাইরে কঙ্গনা রানাউতকে দেখা গিয়েছে এক ‘পরদেশিবাবু’র সঙ্গে। হাতে হাত। পাপারাজ্জিদের দেখে ক্যামেরার দিকে হাসিমুখে পোজ দিয়েছেন উভয়েই। কোনওরকম রাখঢাক চোখে পড়েনি। বছরখানেকে এই প্রথমবার কোনও পুরুষ বন্ধুর হাত ধরে দেখা গেল কঙ্গনা রানাউতকে। সেই থেকেই জল্পনার সূত্রপাত! তাহলে কি বলিউডের ক্যুইন প্রেমে পড়েছেন? ভাইরাল ছবি দেখে কৌতূহল সর্বত্র। অনুরাগীদের একাংশ তো আগেভাগেই শুভেচ্ছা জানিয়ে দিলেন।
পরনে আকাশি লং ড্রেস। চোখে রোদচশমা বিদেশি বন্ধুর হাত ধরে সালোঁ থেকে বেরতে দেখা গেল কঙ্গনা রানাউতকে। কে এই ব্যক্তি? তাঁর পরিচয় এখনও জানা যায়নি। তবে সেই বিশেষ বন্ধুকে নিয়ে যে কোনও লুকোচুপি করতে চাননি অভিনেত্রী, তা বেশ স্পষ্ট। বছর দুয়েক আগেই বিয়ে, সুখী গৃহকোণের পরিকল্পনা জানিয়েছিলেন কঙ্গনা রানাউত। তখন থেকেই জল্পনার সূত্রপাত। এবার কি সেই ইচ্ছেপূরণেই সিলমোহর বসাতে চলেছেন ‘ক্যুইন’?
নাম জড়িয়েছিল আদিত্য পাঞ্চলি, অধ্যয়ন সুমন থেকে বলিউড সুপারস্টার হৃতিক রোশনের সঙ্গেও। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। আদিত্যর প্রতি একরাশ ক্ষোভ উগরে দিয়েছিলেন। এমনকী, কঙ্গনাকে পাল্টা দিয়েছিলেন তাঁর স্ত্রী জরিনা ওয়াহিবও। একদা অধ্যয়ন বলেছিলেন, কঙ্গনার সঙ্গে সম্পর্কটা বেজায় টক্সিক হয়ে গিয়েছিল। অন্যদিকে, হৃতির রোশনের সঙ্গে সম্পর্কের গুঞ্জন তো কোর্ট-কাছারি অবধি গড়িয়েছিল। এযাবৎকাল সিঙ্গল-এ ছিলেন কঙ্গনা রানাউত। তবে এবার সম্ভবত প্রেমে পড়েছেন ‘বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন’।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য